দীপিকাকে নিয়ে অভিযোগ রণবীরের, হোয়াটসঅ্যাপ মেসেজে প্রকাশ

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

দীপিকাকে নিয়ে অভিযোগ রণবীরের, হোয়াটসঅ্যাপ মেসেজে প্রকাশ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৫ ৮ এপ্রিল ২০২০  

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

এই তো সবে দেড় বছর আগে বিয়ে হয়েছে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের। এখনো ইন্ডাস্ট্রির হট ফেভারিট কাপল দীপিকা আর রণবীর আর তাদের কেমিষ্ট্রিও নজরকাড়া। তাদের প্রতিদিনের লেগ পুলিং, রোম্যান্স, কেয়ার সবটাই ভক্তদের দারুণ পছন্দের। 

হঠাৎ কী এমন হল যাতে দীপিকার বিরুদ্ধে এত ক্ষোভ জমল ডিয়ার হাজব্যান্ডের মনে? 

আসল ঘটনাটা একটু অন্য। সম্প্রতি অনুপমা চোপড়ার সঙ্গে একটি সাক্ষাৎকারে দীপিকা বলেন, রণবীরের অনেক অভিযোগ রয়েছে তার প্রতি। তার একটাই কারণ। সেটা হল দীপিকা কোনো জায়গায় একেবারেই চুপ করে বসে থাকতে পারেন না। আর তা নিয়েই অভিযোগ রণবীরের। সে কথা নায়ক প্রকাশ করে দেন ফ্যামিলি হোয়াটসঅ্যাপ গ্রুপে। 

দীপিকা জানান, কিছুদিন আগেই তিনি ঘর পরিষ্কার করতে গিয়ে পিঠে চোট পেয়েছেন। কিন্তু তা সত্ত্বেও এক জায়গায় বসেন না তিনি। অভিনেত্রীর দাবি, তার মায়ের নাকি একই অভিযোগ ছিল। কিন্তু কী করে কিছু না করে চুপ করে এক জায়গায় বসে থাকা যায়, সেটাই নাকি বুঝতে পারেন না অভিনেত্রী!

বর্তমানে করোনা রুখতে দেশে লকডাউন। ফলে বন্ধ সিনেমা, সিরিয়ালের শুটিংও। এই সময়টা নিজেদের মতো করে কাটাচ্ছেন সেলিব্রেটিরা। দীপিকাও কম যান না। সারাদিনই রান্না, জিম এসব নিয়েই ব্যস্ত থাকেন। সে সব ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস