Alexa দিন যাচ্ছে, বিএনপি জনবিচ্ছিন্ন হচ্ছে: কাদের

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

দিন যাচ্ছে, বিএনপি জনবিচ্ছিন্ন হচ্ছে: কাদের

নোয়াখালী প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৪২ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৪২ ২০ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

দিন যতই যাচ্ছে ততই বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ভোটের বাজারে তাদের ভাঙাহাট জমছে না। সেই কারণে বিএনপি অবান্তর ও ভুয়া অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে।

বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলার ভূমিহীন বাজারে এক পথসভায় তিনি এসব কথা বলেন। 

কাদের বলেন, নিশ্চিত পরাজয় জেনে বিএনপি মিথ্যাচার ও ভিত্তিহীন অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। তাদের নেতারা মাঠে নেই, আছেন কূটনীতিক ও গণমাধ্যমের সামনে।

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে বিএনপির হেভিওয়েট প্রার্থী দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ এবারও ওবায়দুল কাদেরের অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী। 

প্রতিদ্বন্দ্বী প্রার্থী মওদুদের সমালোচনা করে কাদের বলেন, তিনি (মওদুদ) বলছেন তাকে প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। তার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি উনাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনো প্রকার বাধা দিচ্ছে না। তাকে প্রচারণায় বের হতে বলেন। দেখেন তিনি কোথায় যাচ্ছে, কয়জন লোক হচ্ছে। তাকে এই এলাকার লোকজন আর চাচ্ছে না। উনার কোনো কর্মী নেই। উনার বেলা শেষ।

আগামী নির্বাচনে নৌকা বিজয়ী হলে ওই এলাকার প্রতিটি ঘরে একজন করে চাকরি দেয়ার বিষয়টি অগ্রাধিকারে থাকবে বলেও আশ্বাস দেন ওবায়দুল কাদের 

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এসআই