Alexa দিনাজপুরে মাদক ব্যবসায়ী র গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দিনাজপুরে ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

 প্রকাশিত: ০৮:২৪ ৮ জুন ২০১৮  

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

দিনাজপুর সদর উপজেলার খাড়িপাড়া থেকে একজন ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, টাকা ভাগাভাগি নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে ওই ব্যক্তি নিহত হয়।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, বৃহস্পতিবার (৭ জুন) দিবাগত রাত পৌনে ৩টার দিকে গোলাগুলির খবর পেয়ে সদর উপজেলার উথরাইল ইউনিয়নের খাড়িপাড়া এলাকায় যায় পুলিশ। সেখানে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে নিহত ব্যক্তিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শ্যুটার গান ও একটি সামুরাই ছোরা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, এখনো নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। তাকে মাদক ব্যবসায়ী বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩