Alexa দিনাজপুরে নাগরিক সংলাপ

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

দিনাজপুরে নাগরিক সংলাপ

দিনাজপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৩৫ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৩৫ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দিনাজপুরে বুধবার দুপুরে দক্ষিণ কোতয়ালী কলেজ মাঠে নাগরিক সংলাপে  ‘রাজনৈতিক দলে নির্বাচনী ইশতেহার ও খাদ্য অধিকার আইন’ শীর্ষক বুকলেটসহ অন্যান্য প্রকাশনা প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন হুইপ ইকবালুর রহিম এমপি। 

সভাপতিত্ব করেন খাদ্য অধিকার বাংলাদেশ দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোসা. সুলতানা রাজিয়া খাতুন, নির্বাহী প্রধান এমবিএসকে, বালুবাড়ী, দিনাজপুর, খাদ্য অধিকার বাংলাদেশ দিনাজপুর জেলা কমিটির সাধারন সম্পাদক যাদব চন্দ্র রায়, নির্বাহী পরিচালক, সিডিসি ও নেটওয়ার্কের সদস্যবৃন্দ এছাড়াও নিরা সংস্থা, এস.সি.ডি.এফ, আল ফালাহ্ আম উন্নয়ন সংস্থা, উদ্যোগ, অনন্যা সংস্থা, পল্লীশ্রীসহ অন্যান সুশীল সমাজের প্রতিনিধি ও অন্যান্য এনজিও নাগরিক সংলাপ উদযাপনে স্বত:স্ফুর্ত অংশগ্রহণ করে এবং বাস্তবায়নের সহযোগিতা প্রদান করে। 

ইকবালুর রহিম বলেন- ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জাতীয় সংসদ নির্বাচনের ফলাফলে আমাকে দিনাজপুর-৩ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করা হলে আগামী জাতীয় সংসদের অধিবেশনে উক্ত নির্বাচনী ইশতেহারের ঘোষণা অনুযায়ী বিষয়টি পেশের মাধ্যমে খাদ্য অধিকার আইন প্রণয়নের শক্তিশালী ভূমিকা রাখবো।  

ডেইলি বাঙলাদেশ/জেডএম