দিনাজপুরে উত্তরবঙ্গ উদ্যোক্তা সম্মাননা ও মতবিনিময় সভা

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

দিনাজপুরে উত্তরবঙ্গ উদ্যোক্তা সম্মাননা ও মতবিনিময় সভা

দিনাজপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৩৫ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৩৫ ৮ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দিনাজপুরে প্যারট ইন মোশন স্টুডিওর আয়োজনে উত্তরবঙ্গের উদ্যোক্তা সম্মাননা প্রদান ও তাদের সাফল্য গাঁথা গল্প নিয়ে মত বিনিময় সভা হয়েছে।

শনিবার দুপুরে শহরের নিউ বালুবাড়ী হাউজিং কার্যালয়ের হলরুমে আয়োজকের পক্ষে গাওশে আলেকজান্ডার বলেন,ব্যবসায় সাফল্য গাঁথা উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করার উদ্যোগ গ্রহণ করেছি। একে অপরের সঙ্গে মতবিনিময় করে জানবে কিভাবে একজন উদ্যোক্ত প্রতিষ্ঠা লাভ করেছেন এবং আগামী ৫ বছরে তার গড়া প্রতিষ্ঠানটিকে তিনি কিভাবে দেখতে চান। সে স্বপ্নের বর্ণনা করবেন। 

সম্মাননা গ্রহণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাবিপ্রবির প্রফেসর মোঃ কুতুবউদ্দিন। সম্মাননা স্মারক পেয়ে উদ্যোক্তাদের মধ্যে অনুভুক্তি ব্যক্তি করে বক্তব্য রাখেন কিউভিসি কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর এটিএম সামসুজ্জামান (জামান), চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পরিচালক আজিজুল ইকবাল চৌধুরী, হাবিপ্রবির ড. মরুফ আহমেদ, তাজ ফ্যাশানের স্বত্ত্বাধিকারী মোঃ আব্দুল মজিদ,মাসুম বেকারির পরিচালক শামীম শেখ, পলিটেকনিক্যাল কলেজের (বেসরকারি) প্রতিষ্ঠাতা তারেক ইবনে নাসিম, জয়েলার্স ও বুটিকস প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী রেজোয়ানা খানম, জলসিরির প্রোপ্রাইটর আজিজুল হাকিম সৌরভ, আনোয়ারা অটো রাইস মিলের স্বত্ত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন, অন্বেষা চানাচুর কোম্পানীর প্রোপ্রাইটর মনোয়ার হোসেন সরকার, ফিজিও থেরাপী ডাঃ সাইফুল ইসলাম।

বক্তরা বলেন,সরকারের পৃষ্ঠপোষকতা ছাড়া কোন শিল্প কারখানা গড়ে উঠতে পারে না। তবে একজন উদ্যোক্তার থাকতে হবে সততা, স্বচ্ছতা এবং নিজস্ব কৌশল ও তাদের উৎপাদিত পণ্য বাজারজাত করার সৎ ইচ্ছ। দিনাজপুরের উৎপাদিত সুগন্ধি চাল বড়বড় কোম্পানীরা ক্রয় করে তাদের প্যাকেটে বিক্রি করে সুনাম অর্জন করছে। আমরা আগামী ৫ বৎসরের মধ্যে আমরাও দিনাজপুরের চাল আমাদের নিজস্ব প্যাকেটে সারা বিশ্বে বাজারজাত করতে পারব। সমাপনী বক্তব্য রাখেন সম্মানীত অতিথি সোনালী ব্যাংক কর্পোরেট শাখার অফিসার সুশান্ত চক্রবর্তী।  

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics