Alexa দারাজ নিয়ে এলো নকিয়া ৩.২ স্মার্টফোন 

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দারাজ নিয়ে এলো নকিয়া ৩.২ স্মার্টফোন 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৬ ২২ জুলাই ২০১৯   আপডেট: ১৪:০৯ ২২ জুলাই ২০১৯

অনুষ্ঠানে দারাজ’র কর্মকর্তারা। ছবি: ডেইলি বাংলাদেশ

অনুষ্ঠানে দারাজ’র কর্মকর্তারা। ছবি: ডেইলি বাংলাদেশ

দারাজে নোকিয়া ৪.২ স্মার্টফোনের সফলতার পর এবার নতুন সংযোজিত হয়েছে নোকিয়া ৩.২ স্মার্টফোন (Nokia 3.2)। গেল মঙ্গলবার (১৬ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারে বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চিতে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় এই স্মার্টফোনটির জমকালো উন্মোচন। এতে উপস্থিত ছিলেন দারাজ (daraz.com.bd). 

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর জনাব সৈয়দ মোস্তাহিদল হক, ইউনিয়ন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব রাকিবুল কবির উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের হেড অফ পিআর, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন শায়ন্তনি তিশা, এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অফ বিজনেস জনাব ফারহান রশিদ ও এইচএমডি গ্লোবাল বাংলাদেশের মার্কেটিং লিড ইফফাত জহুর।   

নোকিয়ার নতুন ৩.২ স্মার্টফোনটি মাত্র ১৩,৪৯৯ টাকায় শুধু দারাজ অনলাইন শপে পাওয়া যাচ্ছে। এতে থাকছে দুই দিনের ব্যাটারি লাইফসহ ৬.২৬ ইঞ্চির এইচডি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ৯ পাই চালিত স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড কিউ রেডি এবং দুই বছর পর্যন্ত অপারেটিং সিস্টেম আপগ্রেড থাকছে। এছাড়া তিন বছর পর্যন্ত প্রতি মাসে পাবে সিকিউরিটি আপডেট, যা নিশ্চিত করবে অ্যান্ড্রয়েডের সর্বশেষ উদ্ভাবনগুলো। 

এছাড়া নোকিয়া ৩.২ স্মার্টফোনটিতে রাখা হয়েছে ডেডিকেটেড গুগল এসিস্টেন্ট বাটন। এর মাধ্যমে পাওয়া যাবে গুগল এসিস্টেন্টের অসাধারণ অভিজ্ঞতা। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৯ মোবাইল প্ল্যাটফর্মের। 

স্মার্টফোনটিতে থাকছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি মেমোরিসহ। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেইস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং নোটিফিকেশন লাইটের সুবিধাও থাকছে।

নোকিয়া ৩.২ স্মার্টফোনটির উন্মোচন উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে গত ২০১৭ সাল থেকে নকিয়া বাংলাদেশ সফল ভাবে দারাজের সঙ্গে তাদের যাত্রা বহাল রেখেছে এবং দারাজের প্রতি ক্রেতাদের অগাধ বিশ্বাসের কারনে নকিয়া আমাদের ই-কমার্স প্ল্যাটফর্মে দারুন সাড়া পেয়েছে। 

তিনি আরো বলেন, আমরা সব সময়ই আমাদের কাস্টমারদের সেরা দামে সেরা পণ্যটি দিয়ে থাকি এবং পাশাপাশি বিভিন্ন রকমের ভাউচার ও ব্যাংক ডিসকাউন্ট সুবিধা দেই। এর ফলে তাদের অনলাইন শপিং এর প্রতি আরো আগ্রহ তৈরি করছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর
 

Best Electronics
Best Electronics