Alexa দলের দালালদের কারণেই সিলেটে হেরেছি: কাদের

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ৩ ১৪২৬,   ১৯ সফর ১৪৪১

Akash

দলের দালালদের কারণেই সিলেটে হেরেছি: কাদের

 প্রকাশিত: ২১:৩৩ ৩০ আগস্ট ২০১৮   আপডেট: ২১:৩৩ ৩০ আগস্ট ২০১৮

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পরাজয় প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভেতরে থাকা দালালদের ষড়যন্ত্রের কারণেই সিলেটে আমরা হেরেছি। আমি কিন্তু এবার সিলেটে এসেছি এগুলো তদন্ত করে দেখতে। তদন্তে যার বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তার বিরুদ্ধে দল সাংগঠনিক ব্যবস্থা নিবো। তিনি যত বড়ই নেতা হন না কেন। শাস্তি তাকে পেতেই হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী এবং জাতীয় শোকদিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শোকসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সম্প্রতি দেশকে অচল করার জন্য শিক্ষার্থীদের দিয়ে নীল নকশা তৈরি করেছিল বিএনপি। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। জনগণ তা প্রতিহত করেছে। বিএনপি চায় না এই দেশ শান্তিতে থাকুক। তারা চায় অশান্তি আর আওয়ামী লীগ সরকার চায় জনগণকে শান্তিতে রাখতে।

এ সময় বিএনপির সঙ্গে সংলাপের পথ বন্ধ হয়ে গেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার ছোট ছেলে কোকোর মৃত্যুর সংবাদ পেয়ে তাকে সমবেদনা জানাতে গিয়েছিলেন। কিন্তু খালেদা জিয়া ঘরের দরজাই খুলেননি। এরপর আর বিএনপির সঙ্গে সংলাপ করা যায় না।

ওবায়দুল কাদের ছাড়াও শোকসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, এনামুল হক শামীম, খালিদ আহমদ চৌধুরী , আওয়ামী লীগের দফতর সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ ও সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

শোকসভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

ডেইলি বাংলাদেশ/জেডআর