Alexa দর্শনা চেকপোস্টে সোনার বারসহ আটক ২

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

দর্শনা চেকপোস্টে সোনার বারসহ আটক ২

 প্রকাশিত: ১৪:১৮ ৭ জুন ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে ২ কেজি ২৭৬ গ্রাম সোনার বারসহ ২ পাচারকারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করে শুল্ক গোয়েন্দার কর্মকর্তারা। আটকরা হলেন- ঢাকা কেরানীগঞ্জের মহিউদ্দিনের ছেলে নুরুল ইসলাম ও মুন্সিগঞ্জের লৌহজং থানার নুরুল ইসলাম ব্যাপারীর ছেলে মাসুদ রানা। এরা সোনা পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের পাসপোর্টে দেখা গেছে, নুরুল ইসলাম ২০ বার ভারত ভ্রমণ করেছেন। মাসুদ রানা করেছেন ৫ বার।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সেলের উপ-পরিচালক মো. সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ১৯ টি সোনার বার ও ১১ টি খন্ডবার আটক করা হয়। যার ওজন ২ কেজি ২৭৬ গ্রাম।  দাম ১ কোটি ১৩ লাখ টাকা।

শুল্ক গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা মো.সাজিবুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

ডেইলি বাংলাদেশ/আরআর

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩