দর্শনা চেকপোস্টে সোনার বারসহ আটক ২
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40166 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   ভাদ্র ১ ১৪২৭,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

দর্শনা চেকপোস্টে সোনার বারসহ আটক ২

 প্রকাশিত: ১৪:১৮ ৭ জুন ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে ২ কেজি ২৭৬ গ্রাম সোনার বারসহ ২ পাচারকারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করে শুল্ক গোয়েন্দার কর্মকর্তারা। আটকরা হলেন- ঢাকা কেরানীগঞ্জের মহিউদ্দিনের ছেলে নুরুল ইসলাম ও মুন্সিগঞ্জের লৌহজং থানার নুরুল ইসলাম ব্যাপারীর ছেলে মাসুদ রানা। এরা সোনা পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের পাসপোর্টে দেখা গেছে, নুরুল ইসলাম ২০ বার ভারত ভ্রমণ করেছেন। মাসুদ রানা করেছেন ৫ বার।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সেলের উপ-পরিচালক মো. সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ১৯ টি সোনার বার ও ১১ টি খন্ডবার আটক করা হয়। যার ওজন ২ কেজি ২৭৬ গ্রাম।  দাম ১ কোটি ১৩ লাখ টাকা।

শুল্ক গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা মো.সাজিবুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

ডেইলি বাংলাদেশ/আরআর