.ঢাকা, শুক্রবার   ২২ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৫ রজব ১৪৪০

দক্ষিণখানে স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ২১:২৮ ১৬ মে ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর দক্ষিণখানে আদিজা আক্তার (২৭) নামে এক পোশাক শ্রমিককে হত্যা করে পালিয়েছে তার স্বামী। পুলিশ ধারণা করছে গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার পর থেকে বুধবার ভোর পর্যন্ত যেকোনো সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।বুধবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ গার্মেন্টকর্মীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, আদিজা ও তার স্বামী উভয়ে আগে একটি করে বিয়ে করেছেন। তাদের দুইজনেরই আগের সংসারে সন্তান থাকলেও তারা অন্যত্র থাকেন। দক্ষিণখানের মৌসাইর এলাকার বাসায় তারা স্বামী-স্ত্রী দু’জন থাকতেন। মঙ্গলবার রাতে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। রাত সাড়ে ১২টার দিকে বাড়িওয়ালা সেই ঝগড়া মিটিয়ে দেন। এরপর রাতের যেকোনো সময় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ওসি আরো বলেন, লাশ উদ্ধারের সময় আদিজার পাশ থেকে একটি রশি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে রশি দিয়ে শ্বাসরোধে হত্যার পর আদিজার গলা কাটা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। আদিজার স্বামী রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করেন। ঘটনার পর থেকে তিনি পলাতক আছেন। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে