পোশাকের খাঁজে টাকা, নেমে আসেন উষ্ণ সুন্দরীরা!

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

পোশাকের খাঁজে টাকা, নেমে আসেন উষ্ণ সুন্দরীরা!

 প্রকাশিত: ০৯:৫০ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১০:৪০ ৭ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

রাত ফিকে হয়ে আসে। জমতে থাকে টাকা। আর নর্তকীর বসনের ফাঁকেই যেন স্থান পায় সেই টাকা।

মাথা ঘুরিয়ে দেওয়া বাজনা! সঙ্গে তাল দিচ্ছে চোখ বিভ্রম করা আলো। আর সেই পরিবেশেই মঞ্চে একে একে সম্মলিত হচ্ছে স্বল্পবসনা স্বপ্নসুন্দরীরা। মার্কিন নাইট ক্লাবের এটাই যেন চেনা চেহারা। 

ক্রমশ নাচ শুরু হলে স্টেজ ঘিরে দাঁড়ান উৎসাহীরা। নর্তকীরা অনেকেই স্টেজ ছেড়ে নীচে নেমে আসেন। টেবিলে পানাহাররত পুরুষের কোলের কাছে গিয়ে বিভঙ্গ তোলেন শরীরে। আর তাদের সেই স্বল্প পোশাকের খাঁজেই পুরুষ গুঁজে দেন টাকা। এভাবেই জমতে থাকে খেলা।

আর এক রাতে একজন নাইট ক্লাবের নর্তকীর এভাবে কত টাকা আয় হয়? সম্প্রতি আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘কসমোপলিটান’-কে নাম প্রকাশের অনিচ্ছুক এক ল্যাপ ডান্সার জানালেন তার আয়ের কথা। 

তিনি বলেন, নাইট ক্লাব নর্তকীদের নিছক ড্যান্সার হিসেবে দেখলে ভুল হবে। তারা আসলে একজন থ্যারাপিস্ট। কেননা পুরুষরা তাদের কাছে মন খুলে কথা বলেন। জীবনের বহু কথাই তারা বলে ফেলেন ল্যাপ ডান্সের ঘনিষ্ঠ মুহূর্তগুলিতে। 

তিনি জানান, নর্তকীরা সাধারণত নাইট ক্লাবের দ্বারা নিয়োগপ্রাপ্ত নন। তাদের ক্লাব ভাড়া করে আনে। একটা নির্দিষ্ট সময়ের জন্যই এই ভাড়া। রাত শেষ হয়ে এলে ১০ থেকে ৪৫০ ব্রিটিশ পাউন্ড তুলে দিতে হয় ক্লাব কর্মচারীর হাতে। বাকি টাকা তারা ঘরে নিয়ে আসেন। 

তবে প্রতি রাতে ঠিক কতো টাকা আয় হয়? এ নিয়ে জনৈক ল্যাপ ডান্সার বলেন, প্রতি রাতে ৩০০-৩৮০ ব্রিটিশ পাউন্ড নিজের জন্য রাখতে পারেন। আর যার অর্থমূল্যে যা ২৯,০০০-৩৬,০০০ টাকা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics