তুরাগে সাবেক মন্ত্রীর ভগ্নিপতির বাড়িতে ডাকাতি

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৩ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

তুরাগে সাবেক মন্ত্রীর ভগ্নিপতির বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২১:৪৯ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৪:০২ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর তুরাগের তাফালিয়া এলাকায় সাবেক মৎস্য ও পানি সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভগ্নিপতি আলি হোসেনের বাসায় ডাকাতি হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

শনিবার রাতে ৮ থেকে ১০ জন ডাকাত ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে, ডাকাতরা ককটেল ফাটিয়ে পালিয়ে যায়। এ সময় ডাকাতদের হাতুরি ও শাবলের আঘাতে পরিবারের তিন সদস্য মাথায় আঘাত পান।

এ বিষয়ে লতিফ বিশ্বাসের বোন ফিরোজা বেগম সাংবাদিকদের জানান, বাড়ির দেয়াল টপকে ফ্ল্যাটের মূল দরজা শাবল দিয়ে ভাঙার শোব্দে আমাদের সবার ঘুম ভেঙে যায়। আমার ছেলে আব্দুল্লাহ আল মমিন প্রতিরোধ করতে গেলে ডাকাতদের ককটেলে তার শরীর ক্ষতবিক্ষত হয়।

তিনি আরো বলেন, ডাকাতদের হামলায় আমার স্বামী ও বড় ছেলে আব্দুল্লাহ আল আমিনসহ তিনজন গুরুতর আহত হন।

আব্দুল লতিফ বিশ্বাসের মেয়ে লতিফা সিদ্দিকী বলেন, আমাদের বাড়ির পাশে আমার ফুফা আলী হোসেনের বাড়ি। তিনি বাংলাদেশ রেলওয়ের সাবেক কর্মকর্তা। শনিবার রাতে ককটেল শব্দ ও হইচই শুনে আমরা বের হই। এ সময় কয়েকজন ডাকাতদের দৌড়ে পালাতে দেখি।

স্থানীয়রা বলেন, এটা পরিকল্পিত হত্যার উদ্দেশ্যে হামলা বলে মনে হচ্ছে। ডাকাতি করতে এলে তারা কোনো কিছু না নিয়ে পরিবারের লোকজনের উপর হামলা করে পালিয়ে যেত না।

তুরাগ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিউল আলম বলেন, আহতদের রাতেই হাসপাতালে নেয়া হয়েছে। ডাকাতির খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। একটি হাতুরি শাবাল ও ১টি মাফলার উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, সিআইডির ক্রাইমসিন ইউনিট সব আলামত সংগ্রহ করেছে। ডাকাতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/ইএ/এসআই/আরএ