তুরাগে ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ, আটক ১

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

তুরাগে ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ, আটক ১

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩৮ ২০ মার্চ ২০২০   আপডেট: ০০:৩৯ ২০ মার্চ ২০২০

ভুয়া ডিবি পুলিশ মামুনুর রশিদ

ভুয়া ডিবি পুলিশ মামুনুর রশিদ

রাজধানীর তুরাগের বাউনিয়া বটতলা এলাকা থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ের চাঁদাবাজির সময় এক প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক ব্যক্তির নাম, মামুনুর রশিদ (৪৬)। তিনি শেরপুর জেলার মকসেদপুর উপজেলার কাইলাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানী তুরাগের বাউনিয়া বটতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বেশ কয়েকটি থানার মোবাইল নাম্বার সম্বলিত লিফলেট, কয়েকটি ফাইল ও ১৪ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বাউনিয়া বটতলা এলাকার রাজীবদের বাড়ির দ্বিতীয় তলার এক ভাড়াটিয়ার কাছে মামুনুর রশিদ নামের এক ব্যক্তি ডিবির ওসি পরিচয় দিয়ে প্রবেশ করে। পরে ওই ভাড়াটিয়াকে ইয়াবার ব্যবসার অপবাদ দিয়ে ৬০ হাজার টাকা দাবি করে। কিন্তু কথাবার্তায় সন্দেহজনক মনে হলে পাশের ফ্ল্যাটের প্রতিবেশীকে ডাকেন ওই ভুক্তভোগী ভাড়াটিয়া। এ সময় প্রতারক অবস্থা বেগতিক দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা থাকে আটক করে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করে।

এ বিষয়ে তুরাগ থানার অফিসার ইনচার্জ নুরুল মোত্তাকিন জানান, এলাকাবাসী আটক করে এক প্রতারককে পুলিশে সোপর্দ করেছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/ইএ/আরএ