Alexa তুচ্ছ ঘটনায় স্বামীহারা হলেন ফারাজানা

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

তুচ্ছ ঘটনায় স্বামীহারা হলেন ফারাজানা

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৪ ১৯ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরের ভাণ্ডরিয়ায় এক কলেজছাত্রের ছুরিকাঘাতে ফাইজুল হাওলাদার নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। ফাইজুল উপজেলার গৌরীপুর ইউপির ৩নং ওয়ার্ডের মধ্য চড়াইল গ্রামের নূর আলম হাওলাদারের ছেলে। 

প্রত্যক্ষদর্শী সোহান জানান, বুধবার বিকেলে সাড়ে ৫টার দিকে পার্শবর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার বলতলা গ্রামের মোবারক সরদারের ছেলে কলেজছাত্র আরিফ সরদার ও নাঈম সরদারের সঙ্গে স্থানীয় বশারের বিল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফাইজুলের সঙ্গে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে আরিফ তার সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে ফাইজুলের উরুতে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাণ্ডরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রঞ্জন কুমার বর্মন তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্বামী খুন হওয়ায় ভাণ্ডরিয়া হাসপাতালে কান্না-আহাজারি করছেন স্ত্রী ফারাজানা বেগমের। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুর অ্যাডিশনাল এসপি (মঠবাড়িয়া সার্কেল) মো. হাসান মোস্তফা স্বপন।

ভাণ্ডরিয়া থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডার একপর্যায়ে খুন হন ফাইজুল। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম