তিশার না , মমর হ্যাঁ !

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

তিশার ‘না’, মমর ‘হ্যাঁ’!

 প্রকাশিত: ১৫:০৯ ৬ জুন ২০১৮  

তিশা-মম

তিশা-মম

নতুন দুই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী জাকিয়া বারী মম। কলকাতার পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ এবং বাংলাদেশের পরিচালক রায়হান রাফির ‘দহন’ নামে দুটি ছবিতে যুক্ত হয়েছেন তিনি। এমনই সংবাদ চারদিকে এরইমধ্যে ছড়িয়ে পড়েছে।

এদিকে, এর আগে ‘বালিঘর’ ছবিতে তিশা অভিনয় করার কথা ছিল। সেই জায়গায় বর্তমানে মমকে নির্বাচন করেছেন অরিন্দম শীল। মম এ প্রসঙ্গে বলেন, দুটি ছবিতেই আমি যুক্ত হচ্ছি। তবে অফিসিয়ালি এটা আর কয়েকদিন পর মহরতের মাধ্যমে জানানো হবে।

অবশ্য ‘বালিঘর’ পরিবারের নতুন সদস্য হিসেবে যুক্ত হয়ে ভালো লাগছে। আর ‘দহন’ নিয়েও হয়তো খুব শিগগির জানিয়ে দেবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এর বেশিকিছু এখন বলতে চাই না।

এই অভিনেত্রীর ভাষ্যে বোঝায় যাচ্ছে, তিনি দুটি ছবিতেই ভিন্ন দুটি চরিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন। মমকে খুব ভালো একজন অভিনয়শিল্পী মনে করেন অরিন্দম শীল।

তিনি তিশার কাছ থেকে ‘না’ শোনার পর এমন একজনকে খুঁজছিলেন, যিনি তার ছবির জন্য উপযুক্ত। একপর্যায়ে এসে পরিচালকের মনে হয়েছে মম হতে পারেন সেই অভিনয়শিল্পী। এমনটিই জানিয়েছেন কলকাতার জনপ্রিয় এই নির্মাতা। পরে পরিচালক অরিন্দম শীল মমকে তার ছবির জন্য বললে, তিনি ‘হ্যাঁ’ বলেছেন।

প্রসঙ্গত মম এবারের ঈদে বেশকিছু নাটকের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়া ছোট পর্দায় প্রচার হচ্ছে প্রাণ গুঁড়া মসলার নতুন একটি বিজ্ঞাপনচিত্র। যেখানে মডেল হিসেবে ভিন্ন এক মমকে খুঁজে পেয়েছেন দর্শক। এ বিজ্ঞাপনচিত্রের নির্দেশনা দিয়েছেন রাসেল শিকদার।

সবশেষ কিছুদিন আগে অরুণ চৌধুরীর ‘আলতা বানু’ ছবিতে দর্শক মমকে বড় পর্দায় দেখেছেন। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics