তিন হাজার টাকার জন্য ছুরিকাঘাত, প্রাণ গেল প্রবাসীর

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

তিন হাজার টাকার জন্য ছুরিকাঘাত, প্রাণ গেল প্রবাসীর

কিশোরগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৪ ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০২:০৫ ১৬ সেপ্টেম্বর ২০২০

মরদেহ (ফাইল ছবি)

মরদেহ (ফাইল ছবি)

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৌদি প্রবাসী তাইজুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন তার ভাই, ভাতিজাসহ তিনজন। মঙ্গলবার রাত ৮টার দিকে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার হাজীপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত তাইজুল ইসলাম সিদলা ইউপির গরমাছুয়া নামাপাড়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে বাড়ি ফিরেছিলেন।

আরো পড়ুন: শিক্ষককে কান ধরে উঠবস করানোর ঘটনায় মামলা দায়ের

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আমিনুল হক ও জালাল উদ্দিনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও মো. শামীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, জিনারি ইউপির পেছেরা গ্রামের রাজমিস্ত্রী বকুল মিয়া পার্শ্ববর্তী সিদলা ইউপির গড়মাছুয়া নামাপাড়া গ্রামের আমিনুল হকের কাছে রাজমিস্ত্রী কাজের পারিশ্রমিকের তিন হাজার টাকা পাওনা ছিল। পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়।

বিষয়টি নিষ্পত্তির জন্য মঙ্গলবার সন্ধ্যার পর জিনারি ইউপির হাজীপুর বাজারে রিপন মেম্বারের দোকানে উভয়পক্ষের লোকজন সালিশে বসে। তর্কাতর্কির একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে ছুরিকাঘাত করেন। এতে গুরুতর আহত হন তাইজুল ইসলাম, তার বড় ভাই আমিনুল হক, ভাতিজা শামীম ও একই এলাকার জালাল উদ্দিন।

আরো পড়ুন: এক ইলিশের দামই আট হাজার টাকা

আহতদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাইজুলকে মৃত ঘোষণা করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম