তিন মন্ত্রীকে চিটাগাং জার্নালিস্ট ফোরামের অভিনন্দন

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯,   আষাঢ় ১৩ ১৪২৬,   ২২ শাওয়াল ১৪৪০

তিন মন্ত্রীকে চিটাগাং জার্নালিস্ট ফোরামের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ২৩:১৯ ৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ২৩:১৯ ৮ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মহাজোট সরকারের মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন চট্টগ্রামের চার কৃতি সন্তান। তারা হলেন, তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। 

মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পরদিন মঙ্গলবার সচিবালয়ে আসেন চারমন্ত্রী। কর্মকর্তা কর্মচারিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময়ের পর নিজ নিজ মন্ত্রণালয়ের কাজ শুরু করেন তারা।

দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান চিটাগাং জার্নালিস্ট ফোরাম ঢাকার নেতৃবৃন্দ। এসময় তারা আশা প্রকাশ করেন ভূমি মন্ত্রীর নেতৃত্বে দেশের ভূমি ব্যবস্থাপনায় ঘুষ দুর্নীতি ও হয়রানি বন্ধ হবে এবং সুশাসন প্রতিষ্ঠা পাবে। মন্ত্রীও তাদের আশ্বাস দেন প্রথমদিন থেকেই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী অঙ্গিকার বাস্তবায়নে আন্তরিকতার সঙ্গে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবেন।

পরে সিজেএফডি নেতারা চট্টগ্রামের কৃতি সন্তান তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। 

এসময় সিজেএফডির সভাপতি মুজিব মাসুদ, সেক্রেটারি শামীম জাহাঙ্গীর, সিজেএফডির জ্যেষ্ঠনেতা নুরুদ্দিন জঙ্গী, শাহীন চৌধুরী, মোস্তফা কামাল, অনুপ খাস্তগীর, ইব্রাহিম আজাদ, সাহেদ সিদ্দিকী, মোহাম্মদ নঈমুদ্দীন ও তৌহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএ