Alexa তিন খেলোয়াড়কে নিয়ে গাইলেন বুশরা, কারা এরা?

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

তিন খেলোয়াড়কে নিয়ে গাইলেন বুশরা, কারা এরা?

 প্রকাশিত: ২০:০০ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ২০:১৯ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার। নতুন রূপে হাজির হচ্ছেন তিনি। দীর্ঘ বিরতির পর আবারো বাংলাদেশ সিরিজের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ কণ্ঠশিল্পী। 

এদিকে বুশরা বাংলাদেশ সিরিজের তৃতীয় গান ‘উৎসবের বাংলাদেশ’ শিরোনামের একটি গান গেয়েছেন। এতে বেশ সাড়াও পেয়েছেন এই শিল্পী। 

তারই ধারাবাহিকতায় এবার তিনি গাইলেন ‘খেলাধুলার বাংলাদেশ’ নামে নতুন একটি গান। বর্তমানে গানটির ভিডিওর শুটিং করছেন বলে জানান এই শিল্পী। 

মিউজিক ভিডিওটিতে বাংলাদেশের বিভিন্ন খেলা সাতচারা, ফুল টোকা, কানামাছি, হাডুডু, ফুটবল, ক্রিকেট, দাবা, গলফ, শুটিং, সুইমিং, জুডু, কারাতে ইত্যাদিকে একটি গল্পের আলোকে তুলে ধরা হয়েছে বলেও জানান বুশরা। 

গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই আর সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। তবে এই মিউজিক ভিডিও সম্পর্কে চাঞ্চল্যকর একটি তথ্য দিলেন বুশরা। বললেন, আমার এই গানে তিন তিনজন তারকা খেলোয়াড় থাকবেন, যাদের সচরাচর মিউজিক ভিডিওতে দেখা যায় না।

কারা এরা? এতে বুশরার সঙ্গে দেখা যাবে মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমানকে। এছাড়াও থাকবেন স্বনামধন্য ফুটবলার আসলাম, দাবার গ্রান্ড মাস্টার জিয়াউর রহমানসহ আরো অনেক তারকা খেলোয়াড়। যাদের প্রথমবারের মতো এই মিউজিক ভিডিওটিতে পারফর্ম করতে দেখা যাবে।

গানটি প্রসঙ্গে বুশরা বলেন, দেশের প্রচলিত খেলার সঙ্গে শ্রোতাদের পরিচয় করিয়ে দেয়া এবং খেলোয়াড়দের অনুপ্রেরণা জোগাতেই ফের হাজির হচ্ছি। 

এশিয়া কাপকে সামনে রেখে গানটি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে বুশরা শাহরিয়ারের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

ডেইলি বাংলাদেশ/জেডআই