Alexa তিন উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৬ ১৪২৬,   ২৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

তিন উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৭ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৪৫ ২৫ জানুয়ারি ২০২০

ছবি: পিসিবি

ছবি: পিসিবি

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে এই ম্যাচ জিততেই হবে মাহমুদউল্লাহর দলকে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও শুরুটা আশানুরূপ হয়নি টাইগারদের। মোহাম্মদ নাঈম ও মাহেদী হাসানের পর সাজঘরে ফিরেছেন লিটন দাসও। ম্যাচটি সরাসরি দেখাচ্ছে সনি ইএসপিএন ও পাকিস্তানের পিটিভি স্পোর্টস।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৮ ওভারে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৪১ রান।

শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টাইগারদের বাঁচা-মরার ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বেলা ৩টায়। ব্যাট হাতে ইনিংস উদ্বোধন করতে নামেন টাইগার ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাঈম। প্রথম ওভারে বল হাতে মাত্র ৪ রান দেন ইমাদ ওয়াসিম। পরের ওভারে শাহিন আফ্রিদির করা দ্বিতীয় বলে মোহাম্মদ রিজওয়ানের হাতে ধরে পড়েন নাঈম (০)।

এ ম্যাচে একাদশে আসা মাহেদি হাসান ব্যাট হাতে নিজেকে প্রমাণ করতে পারেননি। মোহাম্মদ হাসনাইনের বলে রিজওয়ানের দ্বিতীয় ক্যাচে পরিণত হওয়ার আগে ১২ বলে ৯ রান করেন তিনি। লিটন দাস ধীরস্থির শুরুর আশা দেখালেও শাদাব খানের লেগ বিফোরের ফাঁদে পড়ে ৮ রানের বেশি করতে পারেননি। 

ক্রিজে এখন ব্যাট করছেন তামিম ইকবাল ও আফিফ হোসেন। 

এর আগে সিরিজের প্রথম ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান তুলেছিল বাংলাদেশ। জবাবে শোয়েব মালিকের অর্ধশতকে ৩ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় স্বাগতিকরা। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাবর আজমের দল।

ডেইলি বাংলাদেশ/এএল