Alexa তিনতলা থেকে ছিটকে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেল শিশু! (ভিডিও)

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৮ ১৪২৬,   ১৯ জ্বিলকদ ১৪৪০

তিনতলা থেকে ছিটকে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেল শিশু! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৬ ২৭ জুন ২০১৯   আপডেট: ১৮:৩১ ২৭ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আবাসিক এলাকার একটি তিনতলা বাড়ির জানালা থেকে ছিটকে পড়েও বুদ্ধিমত্তার জোরে প্রাণে বেঁচে গেল দু্ই বছর বয়সী শিশু। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তুরস্কের ইস্তানবুলে। 

সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সেই অভূতপূর্ব দৃশ্য। শিশুটি এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে।

জানা গেছে, বছর দুয়েকের ওই শিশুটির নাম ডোনা মোহাম্মদ। ১৭ বছর বয়সের এক কিশোরের তৎপরতায় প্রাণ বেঁচেছে খুদের, তার নাম ফেউজি জাবাত।

একটি দোকানে কাজ করে কিশোর জাবাত। ঘটনার দিন সকালে সড়কের পাশে দাঁড়িয়ে বন্ধুদের সঙ্গে কথা বলছিল সে। সেই সময় আচমকা একটা শব্দ পায় জাবাত। নজরে পড়ে, পেছনের তৃতীয় তলার জানালা থেকে ছিটকে আসছে এক শিশু।

মুহূর্তে উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে কোনোক্রমে শিশুটিকে ধরে ফেলে সে। রক্ষা পায় শিশুর প্রাণ। বিষয়টি চোখে পড়তেই ছুটে আসেন আশেপাশের মানুষজন। শিশুটির প্রাণ বাঁচালেও, কিছুটা আঘাত পেয়েছে সে।  

এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে ওই শিশু। ঘটনাটি ঘটার বেশ কয়েকদিন পর প্রকাশ্যে আসে ওই রাস্তার সিসিটিভি ফুটেজ। আর সেখানেই দেখা গেছে এই ঘটনার ছবি। এরপরই সন্তানের প্রাণ রক্ষার জন্য জাবাতকে উপহার দিয়েছেন শিশুটির পরিবার।
 
জানা গেছে, ঘটনার সময় রান্নার কাজে ব্যস্ত ছিলেন শিশুটির মা। সেই সময় অসাবধানতাবশত জানলার কাছে পৌঁছে যায় ওই মেয়েটি। আর এরপরই যা ঘটেছে, তা সিসিটিভি ফুটেজের কারণে এখন সকলেরই জানা। বিপদের মুহূর্তের মাথা ঠান্ডা রেখে এভাবে কারো প্রাণ বাঁচাতে সক্ষম হওয়ায় খুশি ওই কিশোর জাবাতও৷ আত্মবিশ্বাস বেড়েছে, বলছে ১৭ এর তুর্কি কিশোর।

ভিডিও দেখতে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এমকে