.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

তাহিরপুর ছাত্রলীগ নেতাকর্মীদের অপেক্ষা

সুনামগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:৪৮ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:৪৮ ১৪ জানুয়ারি ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

সুনামগঞ্জের তাহিরপুরের ছাত্রলীগের ৫৭ নেতা কমিটি গঠনের অপেক্ষায় রয়েছেন। এ লক্ষ্যে কেন্দ্রীয় ও জেলার নেতাদের কাছে দৌঁড়ঝাঁপ দিচ্ছেন তারা।

সভাপতি পদ প্রার্থী তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা তাবারক হোসাইন বলেন, জেলা ও কেন্দ্রীয় নেতারা আমার কাজের মূল্যায়ন করবেন। কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা দ্রুত কমিটি দিয়ে ছাত্রলীগকে আরো গতিময় করবেন।

সভাপতি পদ প্রার্থী তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফত অপু তালুকদার বলেন, আওয়ামী লীগ পরিবারে আমার জন্ম। বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে লক্ষ্য ও উন্নয়ন কর্মকান্ডের একজন সঙ্গি হতে চাই। দলের জন্য আজীবন কাজ করব। আমার কর্মকান্ড দল মূল্যায়ন করবে বলে আশাবাদি।

সাধারন সম্পাদক পদ প্রার্থী আশরাউজ্জামান ইমন বলেন, আওয়ামী লীগ পরিবার হিসেবে আমার ত্যাগ সবাই জানেন। আমার বিশ্বাস নেতারা যাচাই বাছাই করেই আমাকে মূল্যায়ন করবেন।

সাধারন সম্পাদক পদ প্রার্থী উপজেলা ছাত্রলীগ নেতা ধীমান চন্দ্র বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার লক্ষ্য, উদ্দেশ্য, উন্নয়ন প্রচার করে জাতীয় নির্বাচনে কাজ করেছি। নেতারা আমাকে যোগ্য সম্মান দেবেন বলে আশাবাদি। জেলা ও কেন্দ্রীয় নেতারা জ্ঞানী ও বিচক্ষণ থাকায় সঠিক ব্যক্তির হাতেই গুরুত্বপূর্ন দায়িত্ব দিবেন।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান বলেন, সবার সঙ্গে আলোচনা করে শিগগিরই দলের স্বার্থে নিবেদিত নেতাদের মধ্যে পদ দেয়া হবে।

এদিকে, দলের মধ্যে গ্রুপিং থাকায় নেতারা নিজের অনুসারিদের পদে বসাতে তৎপরতা চালাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ