Alexa তাহসান ফারুকী একসঙ্গে, দিলেন নতুন চমক

ঢাকা, সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৪ ১৪২৬,   ১১ রবিউস সানি ১৪৪১

তাহসান ফারুকী একসঙ্গে, দিলেন নতুন চমক

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৯ ১৯ নভেম্বর ২০১৯   আপডেট: ১৮:২৮ ১৯ নভেম্বর ২০১৯

তাহসান খান এবং মোস্তফা সরয়ার ফারুকী

তাহসান খান এবং মোস্তফা সরয়ার ফারুকী

মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার শুটিং শুরু হচ্ছে কিছুদিন পরে। নানা কারণেই টুইস্টে ভরপুর সিনেমাটি। বলিউডের প্রতিভাবান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এই সিনেমায় অভিনয় করার সঙ্গে প্রযোজক হিসেবেও যুক্ত আছেন। 

এছাড়া, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এই সিনেমার মধ্য দিয়েই প্রথমবারের মতো প্রযোজক হিসেবে তার যাত্রা শুরু করতে যাচ্ছেন। ‘নো ল্যান্ডস ম্যান’ এর স্ক্রিপ্ট ২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভ্যালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নিবার্চিতও হয়েছিল।

এর আগে এ ছবিতে ভারতীয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিশেল অভিনয় করবেন এ ঘোষণা দেয়া হয়েছিলো। এবার নতুন চমক হলো নওয়াজউদ্দিন সিদ্দিকী ছাড়া ছবিটির অন্যতম প্রধান চরিত্রেও অভিনয় করচ্ছেন তাহসান খান। আর এখানে তিনি মাসুদ নামের একটি চরিত্রে অভিনয় করবেন।

গত ১৫ নভেম্বর তাহসানের নতুন গান ‘আনমনে’ প্রকাশিত হয়। ওইদিন বনানীর এক রেস্তোরাঁয় গান প্রকাশ অনুষ্ঠানে তাহসান জানিয়েছিলেন নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু হবে।

এছাড়া কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে তাহসানের নয়া লুকের ছবি। আর প্রিয় অভিনেতার নতুন লুক দেখে তার ভক্তদের আর বুঝার অপেক্ষা ছিলো না যে আবারো নতুন কোন খবর দিচ্ছেন তাহসান। 

উল্লেখ্য চলচ্চিত্রটির চিত্রনাট্য ইতোমধ্যে একাধিক ফেস্টিভালে ফান্ড জিতে নিয়েছে। ২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয় এটি। এছাড়া একই বছর নভেম্বরে ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে শ্রেষ্ঠ প্রজেক্টের পুরস্কার লাভ করে এবং ডিসেম্বরে মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ড-এর যৌথ উদ্যোগে দেওয়া অ্যাপসা ফিল্ম ফান্ড অর্জন করে।

‘নো ল্যান্ডস ম্যান’ ছবির চিত্রায়ন শুরু হবে। শুটিং হবে আমেরিকা, অস্ট্রেলিয়ায় ও ভারতের বিভিন্ন লোকেশনে।

ডেইলি বাংলাদেশ/টিএএস