Alexa তাহসান-পূর্ণিমার ‘ভালোবাসাবাসি’ শুরু

ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৫ ১৪২৬,   ০৪ রজব ১৪৪১

Akash

তাহসান-পূর্ণিমার ‘ভালোবাসাবাসি’ শুরু

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৯ ১৮ ডিসেম্বর ২০১৯  

পূর্ণিমা এবং তাহসান খান

পূর্ণিমা এবং তাহসান খান

সঙ্গীতশিল্পী তাহসান খান এবং জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। দু’জনেই নিজেদের জায়গায় সফল এবং জয় করে নিয়েছেন ভক্তদের মন। তাই এবার শুরু হয়েছে তাদের ‘ভালোবাসাবাসি’।

তবে এই ‘ভালোবাসাবাসি’ তাদের ইমোশনাল কোন বন্ধন নয় বরং একটি নাটকের নাম। সাগর জাহান পরিচালিত এই নাটকে প্রথমবারের মতো অভিনয় করেছেন পূর্ণিমা এবং তাহসান।

রাজধানীর বিভিন্ন লোকেশনে গতকাল (১৭ ডিসেম্বর) থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে।  

নাটকের গল্প প্রসঙ্গে সাগর জাহান জানান, যখন আমরা কারো কেয়ারিংকে মনে করি খুব যন্ত্রণা, সেই যন্ত্রণাকে এড়ানোর জন্য সেই মানুষটির বাইরে গিয়ে অন্য মানুষের কেয়ারিং পেতে চাই। তখন বুঝি কাছের মানুষের কেয়ারিং বা ভালোবাসাটা আসলে কেমন।

এতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এর আগে সাগর ভাইয়ের রচনায় অন্য নির্মাতার পরিচালনায় অভিনয় করেছি। এবার তার পরিচালনায়ই কাজ করছি। ভালো লাগছে। নাটকটির গল্পও দারুণ। অন্যদিকে তাহসান ভাইও গুণী শিল্পী। তার সঙ্গে প্রথম নাটকে কাজ করছি। আশা করছি কাজটি বেশ উপভোগ্য হয়ে উঠবে।

তাহসান খান বলেন, বেশ আত্মবিশ্বাস নিয়ে সাগর জাহানের সঙ্গে কাজ করছি। পূর্ণিমার সঙ্গে প্রথম কাজ করতে পেরে আমি ভীষণ খুশি। আমার বিশ্বাস, এ নাটকটি দর্শকনন্দিত হবে।

নাটকটি আগামী ভালোবাসা দিবসে অনলাইন টিভি ‘গ্লোবাল টিভি’তে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে পূর্ণিমা বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন। 

তাহসান খান নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন। চলতি মাসের পুরোটা জুড়েই ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শোতে অংশ নেবেন বলে জানিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস