তাহমিনাকে চায় ঠাকুরগাঁওবাসী

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

তাহমিনাকে চায় ঠাকুরগাঁওবাসী

ঠাকুরগাঁও প্রতিনিধি

 প্রকাশিত: ১০:২১ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৪৯ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঠাকুরগাঁও বাসীর পক্ষ থেকে এবার সংরক্ষিত মহিলা আসনের এমপি’র মনোনয়ন পেতে চায় অধ্যক্ষ তাহমিনা আখতার মোলা। এদিকে তাহমিনা আখতার মোলা সংরক্ষিত আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী হওয়ার আনন্দে মেতে উঠেছে ঠাকুরগাঁওবাসী।

নারী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি পৌরসভাসহ ২১ টি ইউপির সকল তৃণমূল নেত্রীদের সঙ্গে যোগাযোগ করে চলেছেন।

তাহমিনা আখতার মোলা তৃণমূল পর্যায় থেকে রাজনীতি শুরু করেছেন। বিগত পৌরসভা নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মির্জা ফয়সাল আমিনের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে হেরেছেন। তবে নির্বাচনে তার পরাজয়ের পেছনে দলের অভ্যন্তরীণ কোন্দলকে দায়ী করেন কেউ কেউ। তাঁর আগে তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তাহমিনা। 

তিনি যুব মহিলা লীগকে ঠাকুরগাঁও জেলার শক্তিশালী করতে কাজ করছেন। বর্তমানে তিনি যুব মহিলা লীগের ঠাকুরগাঁও জেলার সভাপতি। এছাড়া  বেকারত্ব দূরীকরণে প্রতিষ্ঠা করেছেন অটিস্টিক শিশুদের একটি স্কুল। সেখানে তিন শতাধিক শিক্ষার্থী পড়াশোনার সুযোগ পাচ্ছে।

ঠাকুরগাঁও জেলার একমাত্র ল’ কলেজটির প্রতিষ্ঠাতা তিনি এবং ওই কলেজের অধ্যক্ষের দ্বায়িত্ব পালন করে আসছেন সুনামের সহিত।

অধ্যক্ষ তাহমিনা আখতার  মোলা বলেন, যেহেতু এলাকাবাসী আমাকে সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে দেখতে চায়। আমিও তাদের উদ্দেশ্যে প্রতিশ্রুতি বদ্ধ হয়ে বলতে চাই, এমপি নিযুক্ত হলে প্রথমেই দলমত নির্বিশেষে অসহায় দরীদ্রদের খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসাসহ সকল মৌলিক অধিকার নিশ্চত করবো। এলাকার সার্বিক উন্নয়নে তাদেরকে পাশে রাখব। দয়িত্বপ্রাপ্ত এলাকায় সরকারের ভাবমূর্তী উন্নয়নে প্রয়োজনীয় ভূমিকা পালন করবো।

এদিকে একাদশ সংসদে তাহমিনা আখতার  মোলাকে সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে মনোনয়ন দিয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন করছেন ঠাকুরগাঁওবাসী।

ডেইলি বাংলাদেশ/এমকে