তাসের আড্ডায় পুলিশ, প্রাণ গেল একজনের

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

তাসের আড্ডায় পুলিশ, প্রাণ গেল একজনের

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৩ ২৪ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের গোপালপুরে শুক্রবার বিকেলে তাসের আড্ডায় পুলিশি অভিযানে দৌড়ে পালাতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। পুলিশ ওই আড্ডাস্থল থেকে চারজন আটক করেছে।

মৃতের নাম আব্দুল হাকিম। তিনি ঝাওয়াইল গ্রামের আবুল কাশেমের ছেলে। সে পেশায় মাংস ব্যবসায়ী ছিলেন।

গোপালপুর থানার ওসি হাসান আল মামুন জানান, ঝাওয়াইল ইউপির ঝাওয়াইল টেকনিক্যাল কলেজ মাঠে কিছু লোক টাকার বিনিময়ে তাস খেলছিল এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে চারজনকে আটক করা হয়। দু’জন দৌড়ে পালায়। আটকদের নিয়ে পুলিশ চলে আসে। পরে খবর পাওয়া যায় যে দৌড়ে পালানো একজন মারা গেছে। 

অভিযানের নেতৃত্ব দেয়া গোপালপুর থানার এসআই আবু তাহের জানান, সেখান থেকে সুরুজ্জামান, রিপন রায়, হারাধন চন্দ্র বিশ্বাস ও গৌরাংগ রায় নামে চারজনকে আটক করা হয়েছে। তারা অভিযান শেষে থানায় ফিরে আসার পর আব্দুল হাকিম নামে একজনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

এলাকাবাসীর অভিযোগ, পুলিশ একটি মাইক্রো নিয়ে সাদা পোশাকে সেখানে গিয়ে তাদের সবাইকে ধরে ফেলে। পরে প্রত্যেককে মারধর করে। এতে আব্দুল হাকিম অসুস্থ হয়ে ঢলে পড়ে। পরে পুলিশ তাকে ফেলে চারজনকে নিয়ে চলে যায়। 

ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিযে আব্দুল হাকিমকে মাঠে পড়ে থাকতে দেখেন। পরে আরো কয়েকজনের সহায়তায় তিনি (চেয়ারম্যান) হাকিমকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ