Alexa নেইমারের হ্যাট-ট্রিক ম্যাচ ছিল সাজানো!

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ৯ ১৪২৬,   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নেইমারের হ্যাট-ট্রিক ম্যাচ ছিল সাজানো!

 প্রকাশিত: ১৭:৪৬ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:৪৬ ১৩ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে ২০১৮-১৯ মৌসুমের শুরুতেই ধাক্কা খায় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। লিভারপুলের কাছে পরাজয়ে শুরু হয় পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ। কিন্তু দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় দলটি। রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে মাঠে নেমে সমর্থকদের হতাশ আর করেননি নেইমার-কাভানি-এমবাপ্পেরা। বরং দুর্দান্ত খেলে সার্বিয়ান ক্লাবটিকে ৬-১ গোলে বিধ্বস্ত করে থমাস টাচেলের দল। আর এই ম্যাচেই হ্যাট-ট্রিক করেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। কিন্তু গোল বেঁধেছে অন্য জায়গায়। এই ম্যাচকে ঘিরে এক ব্যক্তির ৫মিলিয়নের বাজি।

ফরাসি গণমাধ্যমের বরাতে জানা যায় জানায়, সার্বিয়ান ক্লাবটির ঊর্ধ্বতন কর্মকর্তা এই ম্যাচ ঘিরে মোটা অঙ্কের বাজি ধরেছেন। যদিও সেই কর্মকর্তার পরিচয় এখনো জানা যায়নি। সেই ব্যক্তি নিজ দলের ৫ গোল ব্যবধানে হারের পক্ষে প্রায় পাঁচ মিলিয়ন পাউন্ড বাজি ধরেছিলেন। ম্যাচের ফলাফলও হয়েছে ঠিক তা-ই। ৫ গোল ব্যবধানে হেরেছে ২৬ বছর পর ইউরোপসেরার ক্লাব টুর্নামেন্টে ফেরা রেড স্টার বেলগ্রেড।

খবরটি কানে আসার পর আর কোনো দেরি করেনি উয়েফা। ইউরোপিয়ান ফুটবল নিয়ন্ত্রক সংস্থাটির সভাপতি আলেক্সান্ডার সেফেরিন সঙ্গে সঙ্গেই ব্যাপারটি জানান ফ্রান্সের জাতীয় আর্থিক কৌঁসুলিকে। এরই ধারাবাহিকতায় সেই ম্যাচের তদন্ত শুরু করেছে ফরাসি পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics
Best Electronics