Alexa তারা এখন স্বামী-স্ত্রী

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

তারা এখন স্বামী-স্ত্রী

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৯:৫৭ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:০৯ ১ ডিসেম্বর ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

বলিউডে চলছে এখন বিয়ের ধুম। কয়েকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। আর তার রেস কাটতে না কাটতেই আবারো বিয়ের আমেজে মেতে উঠলো বলিউড। কেননা আজ যোধপুরের বিলাসবহুল উমেদ ভবন প্যালেসে রাজকীয় আয়োজনে চার হাত-পা এক হয়েছে মার্কিন গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। 

এর আগে জানা গিয়েছে, প্রিয়াঙ্কা এবং নিক দুই রীতিতেই বিয়ে করবেন। তাই আজ খ্রিস্টান রীতিতে এই তারকা দম্পত্তি হয়েছেন স্বামী-স্ত্রী। খ্রিস্টান পর্বের বিয়ের আয়োজক ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়র। প্রিয়াঙ্কা ও নিক বিশ্ববিখ্যাত জুয়েলারি ডিজাইনার চোপার্ডের ডিজাইন করা আংটি একে অন্যর আঙুলে পড়িয়ে দেন। আর আগামীকাল তারা হিন্দু রীতিতে বিয়ে করবেন।

এদিকে ‘দীপবীরের’ মতোই তাদের বিয়েতেও ছবি তোলা এবং মোবাইল নিয়ে প্রবেশ নিষিদ্ধ রয়েছে। তাই বিয়ের কোন ছবি তাদের ভক্তদের জন্য প্রকাশ করতে পারেনি কেউ। তবে প্রিয় তারকাদের বিয়ের ছবি দেখতে অনেকটা ‘মুখিয়েই’ আছেন তাদের ভক্তকূল।  

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত খবরে বলা হয়েছে, এদিন প্রিয়াঙ্কা এবং নিক র‍্যালফ লরেনের পোশাক পরেছেন। যাতে দুজনকেই নাকি অসাধারণ দেখাচ্ছিলো। তবে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া, নিকের ভাই কেভিন, জো ও ফ্রাঙ্কিসহ বরপক্ষের ছেলেরা কালো স্যুট পরেছিলেন। আর কনে পক্ষের বেশিরভাগ অতিথিই গোলাপি রঙের পোশাক গায়ে জড়িয়ে বিয়েতে অংশ নেন।

উমেদ ভবনের ভেতরে ভিন্ন দুইটি স্থানে দুই রীতির বিয়ের আয়োজন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics