Alexa তারামন বিবি গুরুতর অসুস্থ, সিএমএইচয়ে ভর্তি

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৬ ১৪২৬,   ২২ সফর ১৪৪১

Akash

তারামন বিবি গুরুতর অসুস্থ, সিএমএইচয়ে ভর্তি

 প্রকাশিত: ১৭:৩১ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৭:৩১ ৯ নভেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত তারামন বিবিকে গুরুতর অবস্থায় ঢাকার সিএমএইচয়ে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

এর আগে তাকে নেয়া হয় ময়মনসিংহ সিএমএইচে। সেখানে অবস্থার অবনতি হলে হেলিকপ্টরে পাঠানো হয় ঢাকায়। চিকিৎসক জানিয়েছেন, ঠান্ডাজনিত কারনে তারামন বিবির শ্বাসকষ্টের সঙ্গে কাশি বেড়েছে। 

স্বজনরা জানান, গত বুধবার হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। 

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন জানান, ঠান্ডাজনিত কারণে তারামন বিবির শ্বাসকষ্ট বেড়ে যায়। সঙ্গে কাশিও অনেক বেড়েছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে কয়েকবার অক্সিজেন ও নেবুলাইজেশনের সহযোগিতা নিয়ে শ্বাস-প্রশ্বাস নিতে হয়। তিনি অসুস্থ হওয়ায় একা চলাফেরা করতে পারতেন না। অবস্থার অবনতির কারণে ময়মনসিংহ হাসপাতালে নিতে বলা হয়েছিল।

তারামন বিবির ছেলে আবু তাহের বলেন, রাজীবপুর হাসপাতালের চিকিৎসক নিয়মিত বাড়িতে এসে চিকিৎসা দিতেন। কিন্তু বুধবার রাতে মায়ের শরীরের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ নেয়ার পরামর্শ দেন চিকিৎসক। তাই তাকে ময়মনসিংহ সিএমএইচ হাসপাতালে নেয়া হয়। মায়ের অবস্থার অবনতি হওয়ায় হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে। 

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন বলেন, আমি প্রতিনিয়ত তার খোঁজখবর রাখছি। তিনি যাতে উন্নত চিকিৎসা সেবা পান সেটা নিশ্চিত করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে