তাদের ‘ঝগড়া চলছে’

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

তাদের ‘ঝগড়া চলছে’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৩ ২১ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাস্তা, মার্কেট, বাসা- যেখানেই হোক না কেন চলতে থাকে সজলের ঝগড়া। আর এমনটা অনেক সময়ই ঘটে নাদিয়া নদীর ক্ষেত্রেও। তবে এটা করার জন্য কারোরই কোন কারণ লাগে না। আর এমনই ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এবারের ঈদের নাটক ‘ঝগড়া চলছে’। আর এখানে ঈদের ছয়দিন ঝগড়া চলবে তাদের!

‘ঝগড়া চলছে’ নাটকের গল্পে দেখা যায়, সাহস ও তমাল দুজন বন্ধু। সাহস হচ্ছে ঝগড়াটে স্বভাবের একটা ছেলে। ঝগড়ার কারণে তার ছ’বার ছ’জন মেয়ের সঙ্গে ব্রেকাপ হয়েছে। তমাল তাকে ফিলোসফার হিসেবে মানে। সে বলে, আমরা সবসময় শুনি, গার্লফ্রেন্ড প্যারা দেয়। কিন্তু তোকে গার্লফ্রেন্ড প্যারা দেয়, এমন বলতে শুনি নাই। উল্টো তোর সাবেক গার্লফ্রেন্ডদের বলতে শুনেছি, তুই ওদের প্যারা দিয়েছিস। এ ধরনের কথায় সাহস খুব গর্ববোধ করে। 

তার মতে, এটাই হচ্ছে আসল পুরুষের ধর্ম। তার ঝগড়ার এত সুনাম যে, অনেক সময় অনেকে তাকে ভাড়া করে নিয়ে যায়, ঝগড়া করার জন্যে। এ রকমই একটা ঝগড়া করার প্রস্তাব পায় সে। এভাবেই এগিয়ে যায় ‘ঝগড়া চলছে’ নাটকের গল্প।

ঈদের প্রথম দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত রাত সাড়ে ৯টায় নাটকটি প্রচার হবে এসএ টিভিতে। সজল-নাদিয়া-শামীম-তিশা ছাড়াও এই নাটকে আরও অভিনয় করেছেন পীরজাদা হারুন, অনুভব আহসান কবির, অনন্যা, কৃত্তিকাসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস