.ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৯ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪০

তরুন মুন্সীর ‘তোমার গলি’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৪ ২২ মার্চ ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিঃসন্দেহে গত শতাব্দীর নব্বই দশক বাংলা গানের একটা স্বর্ণালী সময় তো বটেই, একটা বৈপ্লবিক পরিবর্তনকালীন সময় পার করেছে। সে পরিবর্তনের কান্ডারী হয়েছেন অনেক গুণী সংগীত শিল্পীগণ। তাদের মধ্যে কেউ কেউ এখনো পর্যন্ত আপন মহিমায় বাংলা গানকে সমৃদ্ধ করে চলছেন। তেমনই একজন তরুন মুন্সী। গীতিকার, সুরকার, সংগীত পরিচালক, গায়ক আধুনিক বাংলা গানের প্রায় সব ক্ষেত্রেই তরুন তার মেধার স্বাক্ষর রেখে চলছেন।

সম্প্রতি ভক্ত শ্রোতাদের উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ করলেন নিজের নতুন গান ‘তোমার গলি’। গানটির কথা, সুর ও কন্ঠ তরুন মুন্সীর নিজের। আর সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী এবং মাহান ফাহিম।

কক্সবাজারের মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন করে পরিচ্ছন্ন এবং দৃষ্টিনন্দন  ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন আরেফিন এবং সাদিয়া অপূর্ব। আছে তরুন মুন্সীর উপস্থিতিও। 

গানটি প্রসঙ্গে তরুন বলেন, আমি চেষ্টা করি আমার প্রতিটি গানেই যেন শ্রোতারা ভিন্নতা পায়। এই গানটির মাধ্যমে নতুন ডাইমেনশনে আমাকে চিনবেন শ্রোতারা। ভালোবাসা সকল শ্রোতার জন্য। যাদের জন্য আজও গান গাওয়ার সাহস করি। আমি আশা করছি আমার এই প্রচেষ্টা সবার ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গত ২১ মার্চ তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘তোমার গলি’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক  এবং বাংলালিংক ভাইবে।

ডেইলি বাংলাদেশ/এনএ