Alexa তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৫ ১৪২৬,   ১৬ জ্বিলকদ ১৪৪০

তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

 প্রকাশিত: ২০:১২ ১৯ অক্টোবর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ী গ্রামে অনৈতিক কাজের অভিযোগ তুলে হাসান ও বিউটি নামের এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে।

বুধবার রাতে এ ঘটনা ঘটে। বিউটি একই গ্রামের সেন্টুর স্ত্রী। এ ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, গোয়ালবাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে হাসানুজ্জামান বুধবার রাতে সেন্টুর বাড়িতে যান। এ সময় অনৈতিক কাজের অভিযোগ তুলে তাদের একটি ঘরে আটকে রাখা হয়। পরে বাড়ির সামনের একটি গাছে তাদের এক রশিতে বাঁধা হয়। নির্যাতনের পর সালিশে বিচারের শর্তে তাদের বাঁধন মুক্ত করা হয়। তবে সেন্টুর স্ত্রী বিউটিকে তুলে দেয়া হয় হাসানের বাড়িতে। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে নির্যাতনের শিকার হাসান বলেন, সেন্টু দিনমজুর। আমি কামলা খুঁজতে তার বাড়িতে গিয়েছিলাম। এ সময় গ্রামের ছাদেক আলীর ছেলে ওসমান, মোমের ছেলে মোহিত, আবদুল জামিলের ছেলে আবুল কালাম, জালালের ছেলে মতিয়ার, আসাদুলের ছেলে জামিল, মৃত রিকতির ছেলে সাদেকসহ বেশ ক’জন আমাদেরকে ঘর আটকিয়ে রাখে। পরে বাড়ির পাশে একটি গাছে দড়ি দিয়ে বাঁধে। তারা আমাদেরকে বেপরোয়া মারধর করছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, ঘটনার সাথে জড়িতদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এসআই