Alexa তরুণীর সঙ্গে তৃণমূল নেতার অশ্লীল নাচ ভাইরাল

ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৬ ১৪২৬,   ১৩ রবিউস সানি ১৪৪১

তরুণীর সঙ্গে তৃণমূল নেতার অশ্লীল নাচ ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫২ ১৯ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তরুণীর কোমর ধরে নাচছেন পঞ্চায়েত প্রধান। তৃণমূল কংগ্রেস পরিচালিত ধনিয়াখালি ১ নম্বর পঞ্চায়েতের প্রধানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। 

ভিডিওতে দেখা যায়, পঞ্চায়েতের প্রধান শফিকুল ইসলাম এক তরুণীর সঙ্গে নাচে ঝড় তুলেছেন।  

জানা গেছে, ধনিয়াখালির কালীতলাতে একটি জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শফিকুল। আর সেখানেই এমন অনুষ্ঠানে আয়োজন করা হয়। আর তাতেই হিন্দি গানের সঙ্গে মেতে ওঠেন পঞ্চায়েত প্রধান। রীতিমত তরুণীর সঙ্গে কোমর ধরে নাচতে দেখা যায় তাকে। অনেকেই তা ক্যামেরা বন্দি করে ফেলেন। পরে সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

শেখ শফিকুল ইসলাম জানান, কয়েকদিন আগে ভাগ্নির জন্মদিনে গিয়েছিলাম। সেখানেই একটু নাচানাচি হয়েছে। আর এখানে তো অন্যায়ের কিছু নয়। পরিবারিক অনুষ্ঠানে যদি একটু আনন্দ না করতে পারি তাহলে কীভাবে সম্ভব? 

পঞ্চায়েত প্রধানের দাবি, এই নাচের মধ্যে কোনো খারাপ কিছু ছিল না। আর এই পরিবারিক অনুষ্ঠানে স্ত্রী এবং পরিবারের সবাই ছিল বলে জানিয়েছেন শেখ শফিকুল ইসলাম।  

যদিও এভাবে তৃণমূল পঞ্চায়েত প্রধানের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে এভাবে ভাইরাল হয়ে যাওয়াতে তীব্র অস্বস্তিতে পড়েছে তৃণমূল নেতৃত্ব। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। 

জানা গেছে, গত কয়েকদিন ধরে ছুটিতেই রয়েছেন পঞ্চায়েত প্রধান। তার কাজ সামলাচ্ছেন ডেপুটি পঞ্চায়েত প্রধান। এর মধ্যে ভিডিও ভাইরাল। 

ডেইলি বাংলাদেশ/এমকে