তরুণীকে অশ্লীল ছবি পাঠিয়ে আটক মিকা সিংহ

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

তরুণীকে অশ্লীল ছবি পাঠিয়ে আটক মিকা সিংহ

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ০৯:২৬ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৯:২৬ ৭ ডিসেম্বর ২০১৮

মিকা সিং

মিকা সিং

মিকা সিংহ মানেই বিতর্ক। রাখি সায়ন্তকে চুমু খাওয়া থেকে শুরু করে চিকৎসককে চড় মারা কিংবা বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা। বারবার নানা বিতর্কে জড়িয়েছেন মিকা। এবার দুবাইয়ে আটক বলিউড গায়ক। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর, যৌন হেনস্থার অভিযোগে তাকে গ্রেফতার করেছে দুবাই পুলিশ।

দুবাই ও ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে খবর, বছর সতেরোর এক ব্রাজিলীয় তরুণী মিকার বিরুদ্ধে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ দায়ের করেন দুবাইয়ের মুরাক্কাবাত থানায়। তার ভিত্তিতেই ভোর রাতে একটি পানশালা থেকে তাকে আটক করে পুলিশ। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

সর্বভারতীয় একটি টিভি চ্যানেলের দাবি, মিকাকে আটক হওয়ার খবর স্বীকার করেছে দুবাই পুলিশ। একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছেন মিকা।

বলিউডে বহু হিট গান দিয়েছেন পঞ্জাবী গায়ক মিকা। কিন্তু বারবার তিনি শিরোনামে উঠে এসেছেন নানা বিতর্কের কারণে। ২০০৬ সালে মুম্বইয়ে বলিউড তারকা রাখী সায়ন্তের জন্মদিনের পার্টিতে তাকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ ওঠে দালের মেহেন্দির ভাই মিকার বিরুদ্ধে। ২০১৪ সালে আবার বেপরোয়া গাড়ি চালিয়ে একটি অটোকে ধাক্কা মারায় ‘হিট অ্যান্ড রান’ কেসে অভিযুক্ত মিকা। 
এছাড়া দিল্লিতে একটি অনুষ্ঠানে ২০১৫ সালে এক চিকিৎসককে চড় মারার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। ব্রাজিলীয় তরুণীকে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে আটক হওয়ার ঘটনায় সেই অভিযোগের তালিকাই আরো লম্বা হল বলেই মনে করছে টিনশেল টাউন।

ডেইলি বাংলাদেশ/টিএএস