Alexa তফসিল ঘোষণা নিয়ে নাশকতা নয়

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

তফসিল ঘোষণা নিয়ে নাশকতা নয়

 প্রকাশিত: ১৫:১২ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৫:১২ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ সামান্যতম নাশকতা সৃষ্টির চেষ্টা করলে তাকে কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন এসপি মো. বরকতুল্লাহ খান। 

নির্বাচনী তফসিল ঘোষণাকে কেন্দ্র করে অন্যান্য জেলার মত সুনামগঞ্জের ১১টি উপজেলায় পুলিশ কঠোর সতর্ক অবস্থানে রয়েছে। এ জন্য জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ টহল জোরদার করা হয়েছে। 

তিনি আরো বলেন,আসন্ন নির্বাচন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার সব থানা গুলোকে নির্দেশনা দেয়া হয়েছে। সে অনুযায়ী বৃহস্পতিবার বিকেলে থেকেই জেলা শহরগুলোর গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে টহল দিচ্ছে পুলিশ। এছাড়া সিলেট-সুনামগঞ্জ সড়কের বিভিন্ন পয়েন্টে সাদা পোশাকে পুলিশের তৎপরতা রয়েছে।‘

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহিদুল্লাহ বলেন,সুনামগঞ্জ শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জননিরাপত্তা নিশ্চিতে সকলের সহযোগিতা প্রয়োজন।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন,উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জননিরাপত্তা নিশ্চিত করতে উপজেলার সকল গুরুত্বপুর্ন এলাকায় পুলিশ টহল দিচ্ছে। যেকোন প্রকার নাশকতা মোকাবেলায় প্রস্তুত রয়েছে তারা। এজন্য সকলের সহযোগিতাও প্রয়োজন।

ছাতক থানার ওসি মো. আতিকুর রহমান বলেন,শিল্পনগরী ছাতকে নিরাপদ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে উপজেলার জাউয়াবাজার,গৌবিন্দগঞ্জ ও ছাতক পৌর এলাকায় টহল দিচ্ছে পুলিশ। যেকোন ধরনের অপতৎপরতা দক্ষতার সঙ্গে মোকাবেলা করা হবে। যেই নাশকতার চেষ্টা করুক না কেন পুলিশ শূন্য সহনশীলতার নীতি অবলম্বন করবে।

ডেইলি বাংলাদেশ/জেডএম 

Best Electronics
Best Electronics