.ঢাকা, সোমবার   ১৮ মার্চ ২০১৯,   চৈত্র ৪ ১৪২৫,   ১১ রজব ১৪৪০

এসএসসি পরীক্ষার্থী ধর্ষণে গ্রেফতার ৩

টাঙ্গাইল প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৫৯ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১৭:৫৯ ৮ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেফতার তিনজনকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গণধর্ষণের শিকার ওই শিক্ষার্থী ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনার ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে তারা। বাকিদেরকে গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। 

এর আগে বুধবার বিকেলে গণধর্ষণের ঘটনায় ভিকিটিমের বাবা বাদী হয়ে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসের ১১ জন শিক্ষার্থীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। এ মামলায় ৭ জন ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয়, ৩ জন ধনবাড়ী কলেজিয়েট মডেল উচ্চ বিদ্যালয় এবং ১ জন ধনবাড়ী সরকারি কলেজের শিক্ষার্থী।   

২৭ অক্টোবর ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে মোবাইলে ডেকে নিয়ে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে রাতভর পালাক্রমে ধর্ষণ করা হয়। পরদিন সকালে মেয়েটি বাসায় গিয়ে তার বাবা-মায়ের কাছে পুরো ঘটনাটি খুলে বলে। এদিকে ধর্ষণের এ ঘটনাটি প্রভাবশালী মহলের চাপে মোটা অঙ্কের টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয় আসামি পক্ষ। 

ডেইলি বাংলাদেশ/এমআর