Alexa ‘তথ্য-উপাত্ত হাতে পেলেই ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ব্যবস্থা’

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

‘তথ্য-উপাত্ত হাতে পেলেই ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ব্যবস্থা’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৬ ৯ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন,  প্রয়োজনীয় তথ্য-উপাত্ত আমাদের হাতে এলেই ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

রোববার দুপুরে সচিবালয়ে ঈদ-উল-ফিতরের পরবর্তী প্রথম কর্মদিবসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, আপনারা বলছেন তাকে (ওসি মোয়াজ্জেম) খুঁজে পাওয়া যাচ্ছে না, কিন্তু এটা সঠিক নয়। নুসরাত জাহানের হত্যার ঘটনায় জড়িত সন্দেহভাজন মোয়াজ্জেম হোসেন কেন, কেউই আইনের উর্ধ্বে নয়। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঈদে ঘরমুখো মানুষ স্বাচ্ছন্দে বাড়ি ফেরার বিষয়ে তিনি বলেন, এবারের ঈদে তেমন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। রাস্তাঘাট ভালো ছিল এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সচেষ্ট থাকায় রাজধানীসহ সারাদেশে কোনো মলম পার্টি বা অন্য কোনো দুষ্কৃতকারী মানুষকে হয়রানি করতে পারেনি। 

তিনি বলেন, গেল যেকোনো বছরের চেয়ে এ বছর দেশের বিনোদন কেন্দ্রগুলোতে ছিল মানুষের উপচে পড়া ভিড়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে এসব বিনোদন কেন্দ্রে নেয়া হয়েছিল ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। ফলে এসব জায়গায় এবছর স্বাচ্ছন্দ্যেই আনন্দ উপভোগ করতে পেরেছে দেশবাসী। 

বিমানের পাইলটের পাসপোর্ট ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি (পাইলট) এ বিষয়ে নিজে ভুলে পাসপোর্ট রেখে গেছেন বলেছেন। এটা তার ঠিক হয়নি। গাফিলতির দায়ে এরই মধ্যে একজনকে সাসপেন্ড করেছি। এ বিষয়ে একটি তদন্ত কমিটি হয়েছে, তদন্ত কমিটির দেয়া প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/এমআরকে