ঢাবি শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় পাশে থাকবে ডাকসু

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭,   ১৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ঢাবি শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় পাশে থাকবে ডাকসু

ঢাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪৭ ৫ এপ্রিল ২০২০  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো ও ডাকসুর বিজ্ঞপ্তি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো ও ডাকসুর বিজ্ঞপ্তি

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের যে কোনো সমস্যায় পাশে থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)। সার্বিক সমস্যায় ডাকসু’র সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের সঙ্গে যোগাযোগ করার জন্য শিক্ষার্থীদের অনুরোধ করা হয়েছে।

শনিবার ডাকসু’র সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের বর্তমান এ সংকটে ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদেরকে সাধ্যমত দেশের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) বিশেষভাবে অনুরোধ জানাচ্ছে। একইসঙ্গে এ সংকট মোকাবিলায় যার যতটুকু সামর্থ্য আছে ততটুকু নিয়ে এগিয়ে আসার জানাচ্ছি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলার পাশাপাশি অপ্রয়োজনে বাসার বাইরে বের না হওয়ার জন্যও দেশবাসীর প্রতি জোরালো অনুরোধ জানাচ্ছি।

দেশের ক্রান্তিলগ্নে ঢাকা বিশ্ববিদ্যালয় সবসময় মানুষের পাশে থাকার বিষয় উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করা এবং জনসাধারণ ঘরে অবস্থান করায় নিম্ন আয়ের মানুষ এক চরম সংকটের মধ্যে দিনযাপন করছে। দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা সব সময় কান্ডারীর ভূমিকায় অবতীর্ণ হয়। এরই ধারাবাহিকতায় এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর