ঢাবি মার্কেটিং বিভাগে নবীনবরণ

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১৩ ১৪২৬,   ২২ শাওয়াল ১৪৪০

ঢাবি মার্কেটিং বিভাগে নবীনবরণ

ঢাবি প্রতিনিধি

 প্রকাশিত: ২১:২৫ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:২৫ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মার্কেটিং বিভাগের ২৫তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ব্যবসায় শিক্ষা অনুষদ ভবনের সম্মেলন কক্ষে বর্ণাঢ্য এক অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের ২২০জন নবীন শিক্ষার্থীকে বরণ করে নেয়া হয়।

মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর আতিউর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ঢাবি মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশেনের সভাপতি মীজানুর রহমান প্রমুখ।

সাবেক গভর্ণর আতিউর রহমান বলেন, বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে। এরইমধ্যে বাংলাদেশ এশিয়ার মধ্যে অর্থনৈতিকভাবে একটি বৃহত্তর দেশে রুপান্তরিত হয়েছে।  

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বলেন, ব্যবসায় শিক্ষা অনুষদ হলো বিশ্ববিদ্যালয়ের অন্যতম সেরা অনুষদ। এই অনুষদের ই-লাইব্রেরী থেকে শুরু করে অ্যাকাডেমিক সকল সুযোগ-সুবিধা বিরাজমান আছে। বাংলাদেশ অর্থনৈতিকভাবে যেভাবে এগিয়ে যাচ্ছে তার চাহিদা পূরণের জন্য মার্কেটিং বিভাগ সবথেকে যোগ্য গ্রাজুয়েট তৈরি করছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ