ঢাবিতে বাংলাদেশ আইন সমিতির কমিটি ঘোষনা

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

ঢাবিতে বাংলাদেশ আইন সমিতির কমিটি ঘোষনা

ঢাবি প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৪৪ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৪৪ ৭ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ আইন সমিতির ২০১৯ সালের কার্যকরী সংসদে সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট এ কে এম আফজাল উল-মুনীর এবং সাধারণ সম্পাদক পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন (পিপিএম)।

শুক্রবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ প্রাঙ্গণে সমিতির ৩৩তম বার্ষিক সভায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের উপস্থিতিতে ৪৯ সদস্যবিশিষ্ট নতুন এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় নতুন কমিটির সদস্যদের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার শপথ বাক্য পাঠ করান।

সংগঠনের নির্বাচিত অন্যরা:

সহ-সভাপতি শফিউল আলম, গোলাম আহমেদ বুলবুল, খান মোহাম্মদ শামীম আজিজ, শেখ সাইফুজ্জামান (জামান) ও কেশব রায় চৌধুরী। যুগ্ম সম্পাদক মোহাম্মদ বদিউজ্জামান ও মেহেদী হাসান। সহ-সম্পাদক মো. তারেক রহমান, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ্জ্জুামান, অর্থ সম্পাদক নোমান হোসাইন তালুকদার, সহ- অর্থ সম্পাদক মো. সুজন শেখ, সাহিত্য, শিক্ষা ও গবেষণা সম্পাদক মোহাম্মদ ফুয়াদ হোসেন, প্রচার ও জনসংযোগ সম্পাদক মোহাম্মদ আল নাহিয়ান খান (জয়), সহ- প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. সাহেদ খান ইয়াকুব, আইনগত সহায়তা ও সমাজ কল্যাণ সম্পাদক নিশাত ফারজানা নিপা, আপ্যায়ন সম্পাদক মোবারক হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান, দফতর সম্পাদক মো. রহিম মিয়া, সহ-দফতর সম্পাদক মুহসীন উদ্দিন, পরিকল্পনা, উন্নয়ন ও কর্মসূচি বিষয়ক সম্পাদক মুনতাসির মাহমুদ রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওমর হায়দার জুয়েল এবং সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. জুলহাস উদ্দিন।

কমিটির নির্বাচিত ২৩ সদস্য:

ড. কে এম আব্দুল মান্নান, ড. মো. শাহজাহান সাজু, মোল্লা মো. আবু কাওছার, মো. আখতারুজ্জামান, ড. মো. জাকির হোসেন, মো. কামরুজ্জামান আনসারী, হোসনে আরা বেগম (বাবলী), শাহ আলম সরকার, মো. মোস্তাফিজুর রহমান, আবু তাহের, সহিদুল ইসলাম ফারক, এস এম জিয়াউর রহমান, সৈয়দ হোসাইন চৌধুরী, মো. আবু হানিফ, শহিদুল ইসলাম, মো. আতাউল হক, ব্যারিস্টার সৌমিত্র সরদার, মো. জিশান মাহমুদ, মোহাম্মদ ওমর ফারুক (আসিফ), এস এম সিরাজুল হুদা, আল আসাদ মো. মাহমুদুল ইসলাম, সৈয়দা কানিজ কামরুন নাহার এবং আতিকুর রহমান (অভী)।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics