‘ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত’

ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

‘ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৯ ১০ মার্চ ২০২০   আপডেট: ০৭:২৬ ১০ মার্চ ২০২০

বক্তব্য রাখছেন আব্দুর রহমান। ছবি: ডেইলি বাংলাদেশ

বক্তব্য রাখছেন আব্দুর রহমান। ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১০ আসনের উপনির্বাচনের সমন্বয়ক আব্দুর রহমান বলেছেন, ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের ও নৌকার মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত। 

সোমবার রাজধানীর ধানমন্ডিতে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন, আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক ও কর্মীদের সঙ্গে সমন্বয় সভায় এ কথা বলেন তিনি। 

এ সময় আওয়ামী লীগের সব সহযোগী সংগঠনকে এলাকাভিত্তিক আলাদা কমিটি করার নির্দেশনা দেন আব্দুর রহমান। 

তিনি বলেন, আমরা জনসভা করছি না। আমরা ঘরে ঘরে মানুষের কাছে যাবো। ঢাকা-১০ আসনে জনপ্রতিনিধি হিসেবে শফিউল ইসলাম মহিউদ্দিনকে পেলে সাবেক এমপি শেখ ফজলে নূর তাপসকে হারানোর বেদনায় ভুগবে না এই আসনের জনগণ।

এদিকে শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, ধানমন্ডি এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনের একটি গুরুত্বপূর্ণ সময় কাটিয়েছেন। এই আসনে মনোনয়ন পেয়ে আমি গর্বিত। ফজলে নূর তাপস এই এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। আমরা সবাই একযোগে কাজ করলে নৌকার বিজয় সুনিশ্চিত। আমরা সংগঠিত থাকলে কোনো শক্তি আমাদের পরাজিত করতে পারবে না। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে কর্মী সভায় আরো উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, ঢাকা ১০ আসনের অন্তর্ভুক্ত থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহস্রাধিক নেতা।

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর