ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের দশ 

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের দশ 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৭ ১৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২৩:৫০ ১৪ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বিতরণ ও জমা দেয়ার শেষ দিন ছিল আজ। আসনটিতে দশজন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শুক্রবার বিকেলে পাঁচটা পর্যন্ত ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ মনোনয়ন বিতরণ ও জমা নেয়া হয়।

তাপসের উত্তরসূরী হতে মনোনয়ন ফরম সংগ্রহকারীরা হলেন- মেজর ইয়াদ আলী ফকির, মো. শফিউল ইসলাম মহিউদ্দিন, অ্যাডভোকেট বশির আহমেদ, আদম তমিজী হক, ড. আব্দুল ওয়াদুদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, মো. কুদ্দুসুর রহমান, এ এস এম কামরুল আহসান, কাজী মোর্শেদ হোসেন কামাল, মো. সাঈদ খোকন।

মনোনয়ন প্রত্যাশী শফিউল ইসলাম মহিউদ্দিন ডেইলি বাংলাদেশকে বলেন, ঢাকা-১০ আসন আমার দৃষ্টিতে একটি ইতিহাস জড়িত আসন। এ আসনে বঙ্গবন্ধু দীর্ঘদিন কাটিয়েছেন। এখানকার লোকজন, ধূলিকণা, বাতাস সবকিছুতেই বঙ্গবন্ধুর আদর্শ মিশে আছে। আমি মনে করি এ আসনে যদি মনোনয়ন পাই সেটা হবে অত্যন্ত সৌভাগ্যের ও আনন্দের।

তিনি বলেন, এ আসনের নেতাকর্মীরাও আমাকে গ্রহণ করবে বলে আশা করি। আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। এ জন্য যে কেউ এ আসনে মনোনয়ন প্রত্যাশা করতে পারে। রাজনৈতিক ব্যক্তি  বা ব্যবসায়ীক যাই হোক আমাদের উচিত দেশের সেবা করা। বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়ে তোলা। দেশকে এগিয়ে নেয়ার জন্য সর্বশ্রেণির মানুষ প্রয়োজন। একজন রাজনীতিবিদ যেমন দেশকে কন্ট্রিবিউট করেন একজন অর্থনীতিবিদও কন্ট্রিবিউট করেন। সবারই মূল উদ্দেশ্য দেশ ও জনগণের সেবা করা।

ঢাকা-১০ আসনের মনোনয়ন ফরম সংগ্রহকারী অ্যাডভোকেট বশির আহমেদ বলেন, আমি দীর্ঘ দিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। দল আমাকে মনোনীত করলে ঢাকা-১০ আসনে শেখ ফজলে নূর তাপস যে উন্নয়ন করেছেন তার ধারাবাহিকতা রক্ষা করবো, জনগণের জন্য কাজ করবো, আর যদি নেত্রী আমাকে মনোনীত না করে, যাকে দেবে তার পক্ষে কাজ করবো।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে/আরএ