Alexa ঢাকা-সিলেট ম্যাচে একাদশে যারা

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০,   মাঘ ৯ ১৪২৬,   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ঢাকা-সিলেট ম্যাচে একাদশে যারা

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৫ ১৪ ডিসেম্বর ২০১৯  

ছবিঃ বিসিবি

ছবিঃ বিসিবি

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকায় প্রথম পর্বের শেষ ম্যাচে মুখোমুখি ঢাকা প্লাটুন ও সিলেট থান্ডার। স্বাগতিক ঢাকার বিপক্ষে এ ম্যাচে জয় পেতে মরিয়া মোসাদ্দেক হোসেনের সিলেট। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে সিলেট থান্ডার।

পয়েন্ট টেবিলের পঞ্চম দল ঢাকা প্লাটুন টুর্নামেন্টে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে। একটি ম্যাচে জয় ও একটিতে হারের মুখ দেখেছে মাশরাফীর দল। এ ম্যাচে দুটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে তারা। শহীদ আফ্রিদী ও শুভাগত হোমের জায়গায় এসেছে শাদাব খান ও আরিফুল হক।

এদিকে দুই ম্যাচ খেলে ফেললেও এখনো জয়ের মুখ দেখেনি মোসাদ্দেকের সিলেট। পয়েন্ট টেবিলের তলানীতে থাকা দলটি জয় দিয়ে ঢাকার প্রথম পর্ব শেষ করতে চাইবে। এ লক্ষ্যে একাদশে তিনটি পরিবর্তন এনেছে তারা। দলে এসেছেন আন্দ্রে ফ্লেচার, দেলোয়ার হোসেন ও শফিকুল্লাহ। বাদ পড়েছেন নাজমুল হোসেন মিলন, জীবন মেন্ডিস ও নাভিন উল হক।

সিলেট থান্ডার একাদশ: রনি তালুকদার, আন্দ্রে ফ্লেচার, মোহাম্মদ মিথুন, জনসন চার্লস, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, নাজমুল ইসলাম অপু, এবাদত হোসেন, ক্রিসমান সান্তোকি,দেলোয়ার হোসেন, শফিকুল্লাহ।

ঢাকা প্লাটুন একাদশ: তামিম ইকবাল, আনামুল হক বিজয়, লরি ইভান্স, জাকের আলি, থিসারা পেরেরা, আরিফুল হক, শাদাব খান, মাহদেী হাসান, ওয়াহাব রিয়াজ, মাশরাফী বিন মোর্ত্তজা ও হাসান মাহমুদ।

ডেইলি বাংলাদেশ/এএল