তাসকিনকে না খেলানোর ব্যাখ্যা দিল কান্দাহার

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

তাসকিনকে না খেলানোর ব্যাখ্যা দিল কান্দাহার

 প্রকাশিত: ১৬:০৬ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:২৬ ৭ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

আফগানিস্তানের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট এপিএলে প্রথম আসরে অংশ নিয়েছেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। ৩০ হাজার ডলারে এই গতি তারকাকে কিনেছে কান্দাহার নাইটস। তবে প্রথম ম্যাচে তাসকিনকে মাঠে নামায়নি কান্দাহার। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কান্দাহার নাইটসের অফিশিয়াল পেজে নিজেদের হতাশা প্রকাশ করেন তাসকিন-ভক্তরা।

তাসকিনকে না খেলানোর কারণে কান্দাহারের ফেসবুক পেজে একের পর পোস্ট ও কমেন্ট করতে থাকে তার ভক্তরা। শেষে এপিএলের দলটি তাদের ফেসবুকের এক পোস্টে তাসকিনকে একাদশে না রাখার কারণ ব্যাখ্যা করে।  কান্দাহার জানিয়েছে, মূলত গরম থেকে বাঁচতে ও গুরুত্বপূর্ণ ম্যাচে  পেতেই প্রথম ম্যাচে তাসকিনকে বিশ্রাম দিয়েছে দল।

ওই পোস্টে কান্দাহার লিখেছে, ‘তাসকিন আহমেদের অনেক ভক্ত প্রশ্ন করছেন, কেন তাকে আজ খেলানো হয়নি। তাসকিন আহমেদ আমাদের প্রধান গতিতারকা। তা ছাড়া সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে, যার কারণে তাকে খেলানো হয়নি। বাইরের আবহাওয়া চরম মাত্রার গরম এবং আমাদের পর পর খেলা রয়েছে, যার জন্য কিছু মূল ক্রিকেটারদের আমরা বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

নিজেদের প্রথম ম্যাচে নঙ্গরহারের বিপক্ষে হার দিয়ে প্রতিযোগিতা শুরু করয়েছে তাসকিনের কান্দাহার নাইটস। নিজেদের দ্বিতীয় ম্যাচে ৭ অক্টোবর ক্রিস গেইলদের বালখ লিজেন্ডসের বিপক্ষে মাঠে নামবে কান্দাহার নাইটস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics