Alexa ঢাকা মাতাতে এক মঞ্চে দুই দেশের তারকারা!

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৬ সফর ১৪৪১

Akash

ঢাকা মাতাতে এক মঞ্চে দুই দেশের তারকারা!

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ১২ মার্চ ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী ২২ মার্চ রাজধানী বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের নিয়ে কনসাার্ট ‘সিগনেচার অব রিদম’।  এ আয়োজনে ঢাকার দর্শক-শ্রোতাদের গানে গানে মাতাবেন নগর  বাউল জেমস, কলকাতার অনুপম রায় ও মোনালী ঠাকুর, ব্যান্ডদল চিরকুট, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস এবং তাসনিম আনিকা।

রিং আইডি নিবেদিত বাণ্যিজিক এই মেগা কনসার্টের আয়োজক এডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লি:। মূলত যুব সমাজকে সুস্থ সংস্কৃতি চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক বিগ কনসার্টটি অনুষ্ঠিত হবে ।

এ প্রসঙ্গে এসকিউ মারকম লিমিটেডের ব্যবপস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বলেন, এটি একটি বাণ্যিজিক কনসার্ট। টিকিটের বিনিময়ে এ আয়োজনে অংশ নিতে হবে। আমাদের বড় পরিসরে এই কনসার্টের লক্ষ্য হচ্ছে- যুব সমাজকে দেশিয় সুস্থ সংস্কৃতির দিকে ধাবিত করা। তারা যেনো মাদকের দিকে না ঝুঁকে কিংবা মাদকাসক্ত না হয়। বলতে পারেন, মাদকবিরোধী কনসার্টও।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৬টায় চলবে রাত ১০ পর্যন্ত। এ আয়োজনে উপস্থাপনায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। 

ডেইলি বাংলাদেশ/এনএ