Alexa ঢাকায় এসে ঝলক দেখালেন সালমান-ক্যাটরিনা

ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০,   মাঘ ৮ ১৪২৬,   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ঢাকায় এসে ঝলক দেখালেন সালমান-ক্যাটরিনা

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:১৫ ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ২৩:৫৭ ৮ ডিসেম্বর ২০১৯

সালমান-ক্যাটরিনা

সালমান-ক্যাটরিনা

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান সোনায় সোহাগা করে তুললেন বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবেই ছিলেন তারা। আলাদা আলাদা পারফরম্যান্স করলেও ঘড়ির কাটা প্রায় ১১টায় একসঙ্গে মঞ্চে উঠেন দুজন। তবে মাত্র একটি গানেই দ্বৈত নাচ পরিবেশন করেন তারা।

এ জুটির জনপ্রিয় ছবি টাইগার জিন্দা হ্যায়'র 'সোয়াগ সে সোয়াগত' গানে মঞ্চ শেয়ার করেছেন তারা। একটি মাত্র পরিবেশনা হলেও ‘এক থা টাইগার’ খ্যাত এ জুটি মুগ্ধতা ছড়িয়ে গেলেন এদেশের ভক্তদের মাঝে।

দ্বৈত নাচের আগে মঞ্চে উঠে বক্তব্য প্রদান করেন সালমান ও ক্যাটরিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করে সালমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আজকের বাংলাদেশ। আমি ধন্যবাদ জানাচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, যিনি আমাদের বাংলাদেশে আসতে আমন্ত্রণ জানিয়েছেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে ধন্যবাদ জানাচ্ছি, তার কারণেই আমরা দু’জন ঢাকায় আসতে পেরেছি। এছাড়াও বাংলাদেশের জাতীয় কবি নজরুল ইসলমাকেও ভক্তিভরে স্মরণ করছি।

এর আগে সালমান খান ‘তেরে নাল আয়ে, মুন্নি বদনাম হুয়ি , বেবি কা বেশ পাছান্দ হে, জুমবে কি রাত, স্লো মোশন, সোয়াগ সে সোয়াগত’ গানে নাচ পরিবেশন করেন। আর ‘ধুম মাচালে ধুম, কালা চশমা, সোয়াগ সে সোয়াগাত’ এই তিনটি গানের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ।

পারফরম্যান্স শুরুর আগে যখন সনু নিগম গান গাইছিলেন তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে প্রেসিডেন্ট বক্সে কুশল বিনিময় করেন সালমান-ক্যাটরিনা। এ সময় টেলিভিশনের পর্দায় হাস্যোজ্বল দেখা যায় প্রধানমন্ত্রীকে। শেখ হাসিনাকে কাছে পেয়ে উচ্ছ্বাস করতে দেখা গেছে সালমান-ক্যাটরিনাকে।

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে বিপিএলের খেলা শুরু হবে। এবারের আসরে মোট সাতটি দল-  ঢাকা প্লাটুন্স, চটগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার্স অংশ নেবে। ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/এএল/আরএ