.ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৮ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪০

ঢাকায় আসছেন নুসরাত-সায়ন্তিকা

 প্রকাশিত: ১০:২০ ৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১০:২০ ৯ সেপ্টেম্বর ২০১৮

নুসরাত জাহান এবং সায়ন্তিকা

নুসরাত জাহান এবং সায়ন্তিকা

আর কয়েকদিন পরই দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাবে শাকিব খান অভিনীত ছবি ‘নাকাব’। এ ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় দুই মুখ নুসরাত জাহান ও সায়ন্তিকা। আর ঢাকায় ছবির প্রচারণার কাজের আসবেন কলকাতার জনপ্রিয় এই দুই অভিনেত্রী। 

বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল অজিজ। বাংলাদেশে ছবিটির পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

আবদুল আজিজ বলেন, মূলত ছবির প্রচারণার কাজে দুই দিনের জন্য নুসরাত ও সায়ন্তিকা ১৬ই সেপ্টেম্বর ঢাকায় আসবেন। দুই বাংলায় ‘নাকাব’ ছবিটি আগামী ২১শে সেপ্টেম্বর মুক্তি পাবে। আমরা ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় একটা অনুষ্ঠান করারও পরিকল্পনা করেছি। 

তিনি আরো বলেন, এ অনুষ্ঠানে নুসরাত ও সায়ন্তিকা অংশ নেবেন। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’ ছবিটি পরিচালনা করেছেন ভারতের নির্মাতা রাজীব কুমার বিশ্বাস। শাকিব, নুসরাত, সায়ন্তিকা ছাড়াও এ ছবিতে আরো অভিনয় করেছেন রুদ্ধনীল ঘোষ, সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ। জানা যায়, আগামী সপ্তাহেই সেন্সরে জমা পড়বে ছবিটি।

‘নাকাব’ হলো অনেকটা ভৌতিক গল্পনির্ভর ছবি। এতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা রয়েছে শাকিব খানের মধ্যে। যিনি খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি খুন করেছিল। আর দেখতে হুবহু তার মতো! 

এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তাকে। ছবিটিতে এভাবেই দ্বৈত চরিত্রে শাকিব খানকে দেখতে পারবেন দর্শকেরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস