এবার চট্টগ্রামে অনির্দিষ্টকালের জন্য ঢোকা-বের হওয়া নিষেধ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=182175 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

এবার চট্টগ্রামে অনির্দিষ্টকালের জন্য ঢোকা-বের হওয়া নিষেধ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১১ ১৭ মে ২০২০   আপডেট: ১৮:২৩ ১৭ মে ২০২০

চট্টগ্রামের প্রবেশপথে পুলিশের চেকপোস্ট

চট্টগ্রামের প্রবেশপথে পুলিশের চেকপোস্ট

রাজধানীর পর এবার চট্টগ্রামে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সন্ধ্যা ৬টার পর থেকে অনির্দিষ্টকালের জন্য ব্যক্তি ও যানবাহনের ঢোকা ও বের হওয়ায় নিষেধাজ্ঞা জারি করেছে সিএমপি। জরুরি সেবা, চিকিৎসা, ভোগ্যপণ্য ও রফতানি পণ্য পরিবহনে এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

রোববার বিকেলে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছেন। নির্দেশনা বাস্তবায়নে নগরীর সব প্রবেশপথ ও বিভিন্ন পয়েন্টে এরইমধ্যে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সিএমপি কমিশনার।

সিএমপির ডিসি (পিআর) মো. আবু বকর সিদ্দিক জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে চট্টগ্রাম নগরীতে জরুরি সেবা, চিকিৎসা, ভোগ্যপণ্য ও রফতানি পণ্য পরিবহনে নিয়োজিত ব্যক্তি ও যানবাহন ছাড়া সবার চলাচল ও প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নগরবাসীকে এ নির্দেশনা মেনে চলতে অনুরোধ করা হচ্ছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে।

এর আগে ডিএমপির ডিসি (পিআর) মো. মাসুদুর রহমান জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে রাজধানীতে প্রবেশ ও বের হওয়া ঠেকাতে চেকপোস্ট ব্যবস্থা জোরদার করা হয়েছে। কেউ একান্ত জরুরি প্রয়োজন ছাড়া প্রবেশ বা বের হতে পারবে না। জরুরি সেবা ও পণ্য সরবরাহে নিয়োজিত ব্যক্তি ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

ডেইলি বাংলাদেশ/এআর