Alexa ঢাকাই চলচ্চিত্রে ক্যাটরিনা

ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৫ ১৪২৬,   ২৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

ঢাকাই চলচ্চিত্রে ক্যাটরিনা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৯ ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ২০:৩৪ ৫ ডিসেম্বর ২০১৯

হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে

হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে

বাংলাদেশি চলচ্চিত্র ‘এডভোকেট সুরাজ’-এ কাজ করবেন হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে। তিনি হলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ঘোস্ট হাউজ, হার্ড টার্গেট-২, ব্রাইস-৩’র মত জনপ্রিয় চলচ্চিত্রে কাজ করেছেন।

বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, ‌প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান এসএইচকে গ্লোবালের প্রযোজনায় ও কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি.বি. জামানের পরিচালনায় ‘এডভোকেট সুরাজ’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করবেন শামস হাসান কাদির। তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী পূজা চোপড়া ও হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে।

এরইমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে শামস হাসান কাদির ও পূজা চোপড়া’র নাম ঘোষণা দিলেও এখন পর্যন্ত ক্যাটরিনা গ্রে’র নাম ঘোষণা দেয়নি।

এ প্রসঙ্গে এসএইচকে গ্লোবাল এর সি.ই.ও. ইমদাদুল ইসলাম যিকরান এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে পাশ কাটিয়ে বলেন, আমাদের ‘এডভোকেট সুরাজ’ চলচ্চিত্রটি পরিচালনা করবেন আমাদের কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি.বি. জামান স্যার, অভিনয় যারা করবেন তাদের ভেতর শামস হাসান কাদির ও পূজা চোপড়া’র নাম আমরা জানিয়েছি এবং এতে কোরিওগ্রাফি করবেন বলিউডের স্বনামধন্য কোরিওগ্রাফার মাস্টার স্বরূপ।

তিনি আরো জানান, এই মুহূর্তে আমরা আমাদের বিদেশি শিল্পী-কলাকুশলীদের ওয়ার্ক পারমিটসহ অন্যান্য প্রসেসিং করছি। সেগুলো কমপ্লিট হলেই শুটিং শুরু করা হবে। খুব শিগগিরই সবাইকে আনুষ্ঠানিকভাবে এই চলচ্চিত্র সম্পর্কে জানানো হবে। 

উল্লেখ্য, ক্যাটরিনা গ্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক এবং কাহিনীকার। হলিউডের প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান গ্রে ফিল্মসের কর্ণধারও তিনি। আগামী ফেব্রুয়ারিতে অভিনয়ের পাশাপাশি তার প্রযোজনা, পরিচালনায় নির্মিত ভৌতিক চলচ্চিত্র ‘ডেটাইম নাইটমোর’ মুক্তি পাবে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এনএ