Alexa ড. কামাল দেশ অস্থিতিশীল করার উস্কানি দিচ্ছেন: ফিরোজ

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

ড. কামাল দেশ অস্থিতিশীল করার উস্কানি দিচ্ছেন: ফিরোজ

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ১৭:১৮ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:৪১ ৫ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা-৬ আসনের মহাজোটের প্রার্থী কাজী ফিরোজ রশিদ বলেছেন, ভোটের দিন লাঠি নিয়ে জনগণকে কেন্দ্র পাহারা দেয়ার কথা বলে ড. কামাল উস্কানি দিচ্ছেন। তার বক্তব্য রাষ্ট্রকে অস্থিতিশীল করার চক্রান্তের অংশ। তারা ভোট কেন্দ্রে পাহারা দেবার কে? তিনি স্বাধীনতা বিরোধীদের পরামর্শে চলছেন। তাদের নীলনকশা বাস্তবায়নে কামাল কাজ করছেন বলে মন্তব্য কাজী ফিরোজের। 

বৃহস্পতিবার দিনব্যাপী ৪৪ নম্বর ওয়ার্ডের বেগমগঞ্জ, ওয়াল্টার রোড কাঠেরপুল লেন(বানিয়ানগর), হৃষীকেশ দাস রোড, মিউনিসিপ্যাল স্টাফ কোয়াটার, সূত্রাপুর বাজার বাজারে গণসংযোগ, প্রচার মিছিল এবং বেশ কয়েকটি পথসভায় তিনি এসব কথা বলেন। 

ফিরোজ আরো বলেন, আমরা চাই শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন। কিন্তু অপশক্তিগুলো জনগণের ভেতর ভয়ভীতি সৃষ্টি করছে। কারণ তারা জানে মহাজোট সরকার দেশে যে উন্নয়ন করেছে, তাতে দেশবাসী বিপুল ভোটের মাধ্যমে মহাজোটকে পুনরায় ক্ষমতায় আনবে। 

বিকালে পুরান ঢাকার লালকুঠি ময়দানে লাঙ্গলের সমর্থনে পথসভা অনুষ্ঠিত। এতে নেতৃত্ব দেন কাজী ফিরোজ রশিদের ছেলে কাজী সোয়েব রশিদ এবং স্থানীয় কাউন্সলর আরিফ হোসেন ছোটন। 

দিনব্যাপী গণসংযোগে কাজী ফিরোজ রশিদের সঙ্গে আওয়ামী লীগ ও জাপা নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, আবু আহমেদ মান্নাফী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, আবু সাঈদ, গাজী আবু সাঈদ, হাজী ফারুক, নিজাম উদ্দিন নিজাম, মো. আনোয়ার, আইয়ুব আলী খান, নেতা হাজী ফারুক, আবুল কালাম আজাদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এলকে