ডোমারে উন্মুক্ত বাজেট ঘোষণা 

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৩ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

ডোমারে উন্মুক্ত বাজেট ঘোষণা 

ডোমার (নীলফামারী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৮ ২৯ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ডোমারের বোড়াগাড়ী ইউপি মিলনায়তনে বুধবার দুপুরে উন্মুক্ত বাজেট ঘোষিত হয়। ইউপি স্বচ্ছতা, জবাবদিহিতা ও উন্নয়ন পরিকল্পনায় সবার অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে এ উন্মুক্ত বাজেট ঘোষিত হয়। বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মাহাবুব ইসলাম।

২০১৯-২০২০ অর্থ বছরের জন্য মোট সম্ভাব্য আয় রাজস্ব খাতে ৩৩ লাখ ৯৯ হাজার ৫৪০ টাকা ও উন্নয়ন খাতে এক কোটি ৮২ লাখ ৫২ হাজার ৫৮৮। মোট দুই কোটি ১৬ লাখ ৫২ হাজার ১২৮ টাকা, অতিরিক্ত ব্যাংক জমা ৩৯ লাখ ১৪ হাজার ৮৫৩ টাকা এবং মোট উন্নয়ন ব্যয় রাজস্ব খাতে ৩১ লাখ ৯৫ হাজার ১৪০টাকা ও উন্নয়ন খাতে দুই কোটি ১১ লাখ ৮৫ হাজার ৯৫৩ টাকা। মোট দুই কোটি ৪৩ লাখ ৮১ হাজার ৯৩ টাকা সম্ভাব্য বাজেট ঘোষণা করা হয়। 

বোড়াগাড়ী ইউপির প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ। 

ইউপি সচিব মাহাবুব ইসলামের সঞ্চালনায় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন,ইউপি সদস্য জয়নাল আবেদীন, রাশেদুজ্জামান রাশেদ, জয়ন্ত কুমার সিংহ, শংকর চন্দ্র, সংরক্ষিত মহিলা সদস্য মরিয়ম বেগম, উদ্যোক্তা খলিলুর রহমান, ইউপি অফিস সহকারী আশকার আহমেদ সুমন ও এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য নারী পুরুষ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেএস