Alexa ডেলিভারি বক্স খুলে অবাক হলেন স্ত্রী

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ডেলিভারি বক্স খুলে অবাক হলেন স্ত্রী

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৬ ২৯ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রীর জন্মদিনে সারপ্রাইজ দিতে চেয়েছিলেন স্বামী। সারপ্রাইজে সত্যিই চমকে দিল স্ত্রীকে। জন্মদিনে এমন সারপ্রাইজ হয়তো আশা করেননি তিনি।

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার এমিলি ম্যাকগুয়ের অনলাইন শপিং করতে খুব ভালোবাসেন। প্রতি সপ্তাহেই তিনি কিছু না কিছু কেনেন অনলাইন শপিং করে। আর তার বেশিরভাগ কেনাকাটার উৎস অ্যামাজন। প্রায় প্রতি সপ্তাহেই অ্যামাজন থেকে বক্স আসে তার ঠিকানায়।

এমিলির জন্য তার জন্মদিনের সকালেও একটি ডেলিভারি বক্স পাঠায় অ্যামাজন। তাতে লেখা ছিল, এমিলি ম্যাকগুয়ের, ১২৩৪ বার্থ ডে লেন, হ্যাপি বার্থ ডে, ২ইউ। প্রথমে এমন আজব লেখা দেখে কিছুটা অবাক হয়েছিলেন এমিলি। তবে বক্স খোলার তাড়াহুড়োয় তিনি আর সেসব পাত্তা দেননি।

বক্স খোলার সময়ই ঘটে আজব কাণ্ড! বক্স যেন ভেঙে ভেঙে হাতের আঙুলে লেগে যাচ্ছে। বক্সের সেই ভাঙা টুকরো মুখে তুলে এমিলি তাজ্জব! এ তো কেক! বক্স নয়!

স্বামী তার জন্য এমন একখানা সারপ্রাইজ বক্স পাঠালেন! অ্যামাজন-এর ডেলিভারি বক্সের মতো দেখতে চকোলেট কেক! এমিলি স্বামীর এমন কাণ্ড ফেসবুকে শেয়ার করলেন। সে অদ্ভুত দর্শন কেক-এর ছবি মুহূর্তে ভাইরাল হলো।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩